সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ওমানে ঘূর্ণিঝড়ের আঘাতে লক্ষ্মীপুরের একই গ্রামের তিন নিকটাত্মীয় নিহত

ওমানে ঘূর্ণিঝড়ের আঘাতে লক্ষ্মীপুরের একই গ্রামের তিন নিকটাত্মীয় নিহত

ওমানে ঘূর্ণিঝড়ের আঘাতে লক্ষ্মীপুরের একই গ্রামের তিন নিকটাত্মীয় নিহত

মধ্যপ্রাচ্যের দেশ ওমানে বয়ে যাওয়া মৌসুমী ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে একই গ্রামের পরস্পর আত্মীয় তিন বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন। নিহতদের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মধ্যম মকরধ্বজ গ্রামে। নিহতদের বাড়িতে গিয়ে পারিবারিক সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

গত ৩ অক্টোবর ওমানে ঝড়টি আঘাত হানে। অন্যদিকে এ ঘটনায় বহু নিখোঁজ বাংলাদেশীর তথ্য চেয়ে ফেসবুকে ছবি পোস্ট করছেন, অন্য প্রবাসীরা। নিহতরা হলেন, ওই গ্রামের আবদুল মজিদ চেরাঙ্গ বাড়ির নুরুল আমিনের ছেলে শামছুল ইসলাম (৫৫), আব্দুল করিম হামিদ আলী বাড়ির আব্দুস শহিদের ছেলে আমজাদ হোসেন হ্নদয়(২৮), চাঁন কাজী বাড়ির শুকুর উল্ল্যাহ ছেলে জিল্লাল হোসেন (৪৫)।

এরা তিনজন পরস্পর নিকটাত্মীয়। নিহত আমজাদ হোসেন হ্নদয়ের বাবা আবদুস সহিদ জানায়, তার ছেলে ওমানের মাস্কাট শহরের নিকটবর্তী উপকূলীয় সাহাম এলাকায় একটি খেজুঁর বাগানে শ্রমিক হিসেবে কাজ করতো। তার নিকটাত্মীয় অপর ২ জনও একই এলাকায় কাজ করতো। রোববার ঝড়ের পরে থেকে তারা নিখোঁজ ছিল। ঝড়ে আসা পানি নেমে যাওয়ার পর মঙ্গলবার সকালে শামছুল ইসলাম এবং জিল্লাল হোসেনের লাশ সনাক্ত করে প্রবাসীরা পুলিশকে জানায়।

অন্যদিকে বুধবার তার ছেলে আমজাদ হোসেন হ্নদয়ের লাশ পাওয়া যায়। মৃত শামছুল ইসলাম গত ত্রিশ বছর ওমান প্রবাসী ছিলেন। তার তিন মেয়ে, এক ছেলে, স্ত্রী রয়েছে। মৃত জিল্লাল হোসেন গত ১৫ বছর ওমানে রয়েছেন। তার ছেলে, মেয়ে ও স্ত্রী রয়েছে। অন্যদিকে মৃত আমজাদ হোসেন হ্নদয় তিন বোন, এক ভাই ও বাবা মা রয়েছে।

মৃত ব্যাক্তিরা ছিলেন পরিবারে অর্থ উপার্জনের একমাত্র ভরসা। এদের মৃত্যুর খবরে পুরো এলাকাতে শোকে ছায়া নেমে এসেছে। সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সালাহ উদ্দিন আহমেদ ভূইঁয়া তার ইউনিয়নের এ তিন প্রবাসী নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে জানান, লাশ বাংলাদেশে আনার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ | বিশ্ব আরও সংবাদ

সৌদিতে নিহত লক্ষ্মীপুরের যুবক জায়েদের লাশ দেশে আনতে পরিবারের আহাজারি

ভক্তের স্ত্রী ও ৯০ হাজার টাকা নিয়ে উধাও ফকির খেতা শাহ

সৌদি আরবে লক্ষ্মীপুরের এক প্রবাসীর রক্তাক্ত লাশ উদ্ধার; পরিবার ও স্বজনদের দাবী খুন

জন্মসনদে হয়রানি করলে ছাড় দেওয়া হবে নাঃ স্থানীয় সরকারমন্ত্রী

২০ মে থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ, চলবে তিন সপ্তাহ

লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com