সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে বহিষ্কৃত যুবলীগ নেতার অপঃপ্রচারের অভিযোগ

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে বহিষ্কৃত যুবলীগ নেতার অপঃপ্রচারের অভিযোগ

88
Share

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে  বহিষ্কৃত যুবলীগ নেতার অপঃপ্রচারের অভিযোগ

লক্ষ্মীপুরে বাবুল আনসারী নামে থানা স্বেচ্ছাসেবকলীগের এক নেতার বিরুদ্ধে রেজাউল করিম রিয়াজ নামে ইউনিয়ন যুবলীগের বহিষ্কৃত সাবেক নেতার (ফেইসবুক) সামাজিক যোগাযোগ মাধ্যমে অপঃপ্রচারের অভিযোগ উঠেছে। বাবুল আনসারী সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও রেজাউল করিম রিয়াজ সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ২০২০ সালে চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক পদ থেকে বহিষ্কৃত হন।

শুক্রবার দুপুর থেকে রেজাউল করিম রিয়াজের ফেইসবুকে একটি অডিও ক্লিপে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারির ছবি বসিয়ে তা প্রচার করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে চরশাহীসহ চন্দ্রগঞ্জের সচেতনমহল। তবে বিকেলে বাবুল আনসারির ব্যক্তিগত কার্যালয়ে দেখা করতে যান চরশাহী ইউনিয়ন যুবলীগের রেজাউল করিম রিয়াজ নামের ওই নেতা।

শুক্রবার দুপুরে ঘটনাটি উদ্দেশ্যপ্রণিতভাবে ষড়যন্ত্রমূলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ করে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারী বলেন, দলের দুঃসময়ে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালসহ নেতাদের সান্নিধ্যে দলের জন্য কাজ করেছেন। তার বিরুদ্ধে অপঃপ্রচারের বিষয়ে তিনি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নসহ জেলার নেতাদের কাছে বিচার চান।

তবে একতরফা একটি অডিও ক্লিপ ফেইসবুকে ছেড়ে দেয়ার বিষয়ে রেজাউল করিম রিয়াজ জানান, তার ম্যাসেঞ্জারে কেউ একজন তার কাছে পাঠিয়েছে, তাই তিনি তা ছেড়েছেন বলে দাবি করেন।

একতরফা অডিও ক্লিপ ও আধুনিক যুগে এ ধরনের অডিও ক্লিপ তৈরি করে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারীকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা।

এবিষয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল জানান, দীর্ঘদিন থেকে বাবুল আনসারির সাথে রিয়াজের বিরোধ চলে আসছে। ভোটসহ নানা ইস্যুতে এধরনের মতভেদ সৃষ্টি হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও তিনি জানান।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com