সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর শহরের ডিবি রোডের বাসা থেকে রহস্যজনক ভাবে ২টি মোটরসাইকেল চুরি

লক্ষ্মীপুর শহরের ডিবি রোডের বাসা থেকে রহস্যজনক ভাবে ২টি মোটরসাইকেল চুরি

211
Share

লক্ষ্মীপুর শহরের ডিবি রোডের বাসা থেকে রহস্যজনক ভাবে ২টি মোটরসাইকেল চুরি

বাসা বাড়িটির চারপাশে বাউন্ডারি ওয়াল ও প্রধান গেইট রয়েছে। বাউন্ডারির ভেতরেই মোটরসাইকেল ও গাড়ি স্ট্যান্ড। সেখানেও রয়েছে লকার। বাড়িতে দারোয়ানও আছে। কিন্ত এত কিছুর পরেও বেশ কয়েকটি মোটরসাইকেলের মাঝখান থেকে ২টি মোটরসাইকেল রহস্যজনক ভাবে চুরি হয়ে গেছে। মোটরসাইকেল ছাড়াও এ বাড়িতে কয়েক দিন পরপরই চুরির ঘটনা ঘটে। অথচ বাড়িতে দারোয়ানও রয়েছে । কিন্ত আশপাশের অন্য বাড়িতে দারোয়ান নেই চুরিও নেই।
এমনই আক্ষেপে সাথে কথা গুলো বলেছিলেন, লক্ষ্মীপুর শহরের ১০ নং ওয়ার্ডের ডিবি রোডস্থ আবদুল বারেক পাটোয়ারির বাড়ির ভাড়াটে বাসিন্দা জাবের আল মামুন । মামুন লক্ষ্মীপুর জেলা প্রশাসক অফিসে কর্মরত। একই দিন চুরি হয়েছে ওই বাড়ির অপর বাসিন্দা বেসরকারি উন্নয়ন সংস্থা বুরো বাংলাদেশ এর কর্মকর্তা অনীল বিকাশ ত্রিপুরার মোটরসাইকেলও।
বাড়ির মালিক আবদুল বারেক পাটোয়ারি একজন প্রবাসী। মালিকের অনুপস্থিতিতে বাড়িটি দেখাশোনা করেন তার শ্বশুর মাস্টার নজির আহমেদ। গত ১৬ই জানুয়ারি এ ঘটনার পর নজির মাস্টার লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়িতে একটি সাধারণ ডায়েরি করেন।

মাস্টার নজির জানান, এঘটনায় লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়িতে একটি সাধারণ ডায়েরি করার পর একজন পুলিশ গিয়ে ঘটনাস্থল দেখে আসা ছাড়া আর কোন কাজ হয়নি।

অন্যদিকে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির এএসআই সালাহ উদ্দিন জানান, তাদের জিডিটি সদর থানার কোন কর্মকর্তার ওপর দেয়া হয়েছে তা তিনি জানেন না।

এদিকে খবর নিয়ে জানা গেছে, মোটরসাইকেল চোরদের নিকট লক্ষ্মীপুর জেলা একটি নিরাপদ স্থানে পরিণত হয়েছে। লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে প্রতিদিনই মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। গত বছরের সেপ্টেম্বর মাসে জেলার দুর্ধষ গাড়ি চোর রায়পুরের মোবারক হোসেনকে গ্রেফতারের পরেও চুরি থেমে নেই। এ অবস্থায় মোটরসাইকেলের মালিকরা প্রতিনিয়ত আতংকে দিন কাটাচ্ছেন।

অপরাধ | আইন আরও সংবাদ

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

রামগতিতে ৪ ইটভাটার ৯ লাখ টাকা জরিমানা, একটি বিনষ্ট

জমি সংক্রান্ত বিরোধের জের কমলনগরে সংঘর্ষে আহত-১১

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ইটভাটায় জরিমানা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com