সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে ‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু

লক্ষ্মীপুরে ‘মাইক’ চলচ্চিত্রের শুটিং শুরু

লক্ষ্মীপুরে ‘মাইক’ চলচ্চিত্রের  শুটিং শুরু

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারের অনুদানপ্রাপ্ত শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’ শুটিং শুরু হয়েছে। সোমবার (৭ মার্চ) সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক কামরু চৌধুরীর লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার বাড়িতে চলচ্চিত্রটির মহরত উদ্বোধন করা হয়।

এসময় চলচ্চিত্রটির পরিচালক এফ এম শাহীন, হাসান জাফরুল (বিপুল), চলচ্চিত্র অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী তানভীন সুইটি, বিবার্তা২৪ ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অভিনেতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। সংশ্লিষ্টরা জানায়, মাইক চলচ্চিত্রটির প্রযোজক হচ্ছেন তরুণ লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীন।

এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এফ এম শাহীন ও হাজান জাফরুল বিপুল চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন। ২০২০-২০২১ অর্থবছরে ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত বছরের ১৫ জুন তথ্য মন্ত্রণালয়ের প্রকাশিত প্রজ্ঞাপনে অনুদানপ্রাপ্ত এসব চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়।

এরমধ্যে মুক্তিযুদ্ধভিত্তিক তিনটি, শিশুতোষ দুটি ও সাধারণ শাখায় ১৫টি। এতে শিশুতোষ ক্যাটাগরিতে এফ এম শাহীনের লেখা ‘মাইক’ চলচ্চিত্রটিও স্থান পায়। এ ব্যাপারে প্রযোজক ও পরিচালক এফ এম শাহীন বলেন, পুরো চলচ্চিত্রটির লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকায় শুটিং করা হবে। মাসব্যাপী অভিনেতা ও কলাকুশলীরা এখানে থেকেই কাজ করবেন। প্রথম দিনের শুটিং সফলভাবে সম্পন্ন করা হয়েছে।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com