সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
তিন হাজার শীতার্তকে কম্বল সোয়েটার দিয়েছে কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ

তিন হাজার শীতার্তকে কম্বল সোয়েটার দিয়েছে কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ

44
Share

তিন হাজার শীতার্তকে কম্বল সোয়েটার দিয়েছে কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ

অত্যন্ত দরিদ্র প্রতিবন্ধী। যারা কোথাও যেতে পারছে না। কারো নিকট বলতে পারছে না নিজেদের কষ্টের কথা। লক্ষ্মীপুরের কমলনগরের ৭-৮টি স্থানে এ রকম প্রায় ৩ হাজার দরিদ্র ও প্রতিবন্ধী শীতার্ত মানুষের মাঝে শীতের পোশাক কম্বল ও সোয়েটার বিতরণ করছেন নদী ভাঙ্গা মানুষের অধিকার নিয়ে সোচ্ছার সামাজিক সংগঠন কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ।

সংগঠনের আহবায়ক বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আব্দুস সাত্তার পলোয়ান তার ব্যক্তিগত উদ্যোগে এসব শীতের পোষাক বিতরণ করেন।

শনিবার থেকে প্রায় সপ্তাহ ব্যাপি চলমান এ কার্যক্রমে কমলনগরের মাতাব্বরহাট, ইসলামগঞ্জ বাজার,পাটারিরহাট, খায়েরহাট, চরফলকন এবং জনতা বাজারের আশপাশের এলাকার প্রতিবন্ধী ও দরিদ্র শীতার্ত মানুষ কম্বল ও সোয়েটার পান।

মাতব্বরহাট এলাকায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কমলনগর রামগতি বাচাও মঞ্চের আহবায়ক আবদুস সাত্তার পলোয়ান এবং উদ্যোক্তা উদ্যোক্তা ইমরান হোসেন শাকিল।

এসময় আবদুস সাত্তার পলোয়ান বলেন, সারাদেশের তুলনায় নদীর পাড়ের মানুষজন অনেক বেশি শীতে কষ্ট পাচ্ছেন। “নদী ভাঙ্গন কবলিত রামগতি কমলনগরের চারপাশে থাকা নদী ভাঙ্গনের শিকার বা অসহায় শীতে কাঁপছে কিন্তু শীতের বস্ত্র কেনার সামর্থ নেই এমন পুরুষ-নারী, শিশুর সন্ধান করে করে আমরা তাদের বাড়ি বাড়িতে শীতবস্ত্র পৌঁছে দেয়ার চেষ্টা করছি। এটি অব্যাহত থাকবে। তবে নদী ভাঙ্গনের শিকার বা অসহায় শীতের বস্ত্র কেনার সামর্থ নেই এমন পুরুষ-নারী, শিশুদের কেউ সন্ধান দিলে এবং যোগাযোগ করলে তাদের আমরা শীতবস্ত্র পৌঁছে দেয়ার চেষ্টা করবো।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, মাওলানা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকছুদের রহমান, মাতাব্বরহাট ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের সভাপতি , ওমর ফারুক, সহসভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

নদীভাঙন | জলবায়ু আরও সংবাদ

মিধিলি: মাথা গোঁজার ঠাঁই হারিয়ে নিঃস্ব মেঘনার ৪০ বেদে পরিবার

‘জমি ভেঙে যাচ্ছে, কলিজা ফেটে যায়’

ব্লক দিয়ে মেঘনার বাঁধ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন

তিন হাজার শীতার্তকে কম্বল সোয়েটার দিয়েছে কমলনগর রামগতি বাঁচাও মঞ্চ

কমলনগরে মেঘনার তীর রক্ষা বাঁধ নির্মাণে ধৈর্য্য ধরতে বললেন মন্ত্রী

নদীভাঙন থেকে বাঁচতে লক্ষ্মীপুরে নদীপাড়ে এলাকাবাসীর কান্নাকাটি ও দোয়া মোনাজাত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com