সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
রামগতি-কমলনগরে ১হাজার ২'শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

রামগতি-কমলনগরে ১হাজার ২’শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

রামগতি-কমলনগরে ১হাজার ২’শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

বর্তমান সময়ের করোনা সংকট প্রতিরোধে লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের ১হাজার ২’শ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু।

বৃহস্পতিবার(২৩এপ্রিল), কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামগঞ্জ বাজার থেকে এ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ও রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু সায়েম মো. শাহিন, কমলনগর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওদুদ হাওলাদার, রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জহির উদ্দিন বাবর, কমলনগর উপজেলার আহবায়ক নুরুল আমিন সেলিম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবু নূর সোহাগ, যুগ্ম-আহবায়ক নিজাম উদ্দিন, রামগতি পৌর আহবায়ক আবদুল করিম, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ বেলাল, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গণি রিফাত, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জাফর আহমেদ, চর কাদিরা ইউনিয়ন সভাপতি মো. রেদোয়ান ও সাহেবেরহাট ইউনিয়ন সভাপতি মো. আক্তার হোসেন প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্র বলছে, করোনা ভাইরাস সংক্রমনের কারণে মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। এ অবস্থায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু রামগতি ও কমলনগর উপজেলার নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের মাঝে করোনা প্রতিরোধে এ উপহার সামগ্রী বিতরণ করছেন।

অন্যদিকে দলীয় সূত্র থেকে জানা যায়, দলমত নির্বিশেষে রামগতি ও কমলনগরের ১হাজার ২’শ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী পৌঁছে যাবে।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সম্পাদক শফিউল বারী বাবুর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নে।

জীবন | জীবিকা আরও সংবাদ

লক্ষ্মীপুরের মাছের ঘাটগুলো শেষ মুহূর্তে জমে উঠেছে

লক্ষ্মীপুরের মেঘনায় ইলিশের আকাল, দাম নাগালের বাইরে

রায়পুর | জরাজীর্ণ গোয়াল ঘরে বৃদ্ধা সালেহা খাতুনের বসবাস

লক্ষ্মীপুরে শত প্রতিকূলতা পেরিয়ে আসা শাহিদা পেলেন; জয়িতা সম্মাননা

হকারি করেই চলে তাঁদের অভাবের সংসার

কেউ রাখে না তাঁদের খবর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com