সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতি-কমলনগরে ১হাজার ২'শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

রামগতি-কমলনগরে ১হাজার ২’শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

রামগতি-কমলনগরে ১হাজার ২’শ পরিবারের মাঝে শফিউল বারী বাবুর খাদ্য সামগ্রী উপহার

বর্তমান সময়ের করোনা সংকট প্রতিরোধে লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগরের ১হাজার ২’শ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু।

বৃহস্পতিবার(২৩এপ্রিল), কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়নের ইসলামগঞ্জ বাজার থেকে এ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ও রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবু সায়েম মো. শাহিন, কমলনগর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ওদুদ হাওলাদার, রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জহির উদ্দিন বাবর, কমলনগর উপজেলার আহবায়ক নুরুল আমিন সেলিম।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবু নূর সোহাগ, যুগ্ম-আহবায়ক নিজাম উদ্দিন, রামগতি পৌর আহবায়ক আবদুল করিম, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ বেলাল, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গণি রিফাত, তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. জাফর আহমেদ, চর কাদিরা ইউনিয়ন সভাপতি মো. রেদোয়ান ও সাহেবেরহাট ইউনিয়ন সভাপতি মো. আক্তার হোসেন প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্র বলছে, করোনা ভাইরাস সংক্রমনের কারণে মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। এ অবস্থায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু রামগতি ও কমলনগর উপজেলার নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের মাঝে করোনা প্রতিরোধে এ উপহার সামগ্রী বিতরণ করছেন।

অন্যদিকে দলীয় সূত্র থেকে জানা যায়, দলমত নির্বিশেষে রামগতি ও কমলনগরের ১হাজার ২’শ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী পৌঁছে যাবে।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সম্পাদক শফিউল বারী বাবুর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নে।

জীবন | জীবিকা আরও সংবাদ

রামগতিতে মাছের চাহিদা মিটিয়ে উদ্বৃত্ত ১১ হাজার ১১০ মেট্রিক টন

রামগতিতে মাঠ দিবস অনুষ্ঠিত

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

পহেলা মে থেকেই লক্ষ্মীপুরের মেঘনায় ইলিশ শিকারে নেমেছে জেলেরা

জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জয়িতা হলেন লক্ষ্মীপুরের নারী শাহাদা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com