সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রামগতিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

278
Share

রামগতিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

লক্ষ্মীপুরের রামগতিতে শিবির-ছাত্রদলের সশস্ত্র সন্ত্রাসীদের হাতে নিহত সকল ছাত্রলীগ নেতাকর্মী হত্যা মামলার রায় দ্রুত ঘোষণা করার দাবিতে এবং মোয়াজ্জেম হোসেন আলালকে দ্রুত গ্রেফতার করার জন্য বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকেলে উপজেলার সদর আলেকজান্ডার বাজারে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করেন উপজেলা ও পৌর ছাত্রলীগ। উপজেলা ও পৌর ছাত্রলীগ পৃথক বিক্ষোভ মিছিল বের করে। পরে বিক্ষোভ মিছিল দুটি আলেকজান্ডার বাজার পদক্ষিন শেষে রহমানিয়া মসজিদের সামনে ও বটতলায় পৃথক সমাবেশে মিলিত হয়।

উক্ত সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি আকবর হোসেন সুখী, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসাইন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহে আলম রায়হান, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আজমীর হোসেন সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক জিয়া উদ্দিন জিপু, পৌর যুবলীগ নেতা, উপজেলা যুবলীগের সদস্য মোঃ হেলাল উদ্দিন, পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক রিয়াজ উদ্দিন রাজু, মোঃ রাকিবুল ইসলাম, আবদুর রহিম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মুশফিকুর রহমান রোমান, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রকি, উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল মাহামুদ, রামগতি পৌর ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক অভিজিৎ চৌধুরী মুন্না, ইসমাইল হোসেন মানিক, সজিবুর রহমান সংগ্রাম, আ স ম আবদুর রব সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক আবদুল ওয়াহেদ সহ উপজেলা ছাত্রলীগের আওয়াতাধীন বিভিন্ন ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন । বটতলার সমাবেশ উপস্থিত ছিলেন রামগতি পৌর ছাত্রলীগের আহ্বায়ক শেখ ফরিদ পাটোয়ারী, যুগ্ন আহবায়ক আবুল খায়ের শামীম, উপজেলা ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম সোহেল প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, পাকিস্তানি দালাল বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের ঘৃণ্য মন্তব্যের প্রতিবাদে ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এবং বিভিন্ন সময়ে পরিকল্পিতভাবে স্বাধীনতা বিরোধী অপশক্তি ছাত্রশিবির-ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী শহীদ ফারুক হোসেন, বুয়েট ছাত্রলীগকর্মী শহীদ আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবিকুন নাহার সনি, চট্টগ্রামের বাকলীয়া সরকারি কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মী হত্যার রায় দ্রুত ঘোষণার দাবিতে আজকের এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

বিক্ষোভ সমাবেশ শেষে মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ও পৌর ছাত্রলীগ পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করায় জনমনে প্রশ্ন উঠেছে।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com