সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরের ৪৫ শিক্ষা প্রতিষ্ঠানের অস্বচ্ছল শিক্ষককে খাদ্যসামগ্রী উপহার দিলো “স্বপ্ন নিয়ে”

লক্ষ্মীপুরের ৪৫ শিক্ষা প্রতিষ্ঠানের অস্বচ্ছল শিক্ষককে খাদ্যসামগ্রী উপহার দিলো “স্বপ্ন নিয়ে”

লক্ষ্মীপুরের ৪৫ শিক্ষা প্রতিষ্ঠানের অস্বচ্ছল শিক্ষককে খাদ্যসামগ্রী উপহার দিলো “স্বপ্ন নিয়ে”

লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার ৪৫টি বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল, কলেজ ,মাদ্রাসা এবং এতিম খানা) ১২০ জন আয় বঞ্চিত অস্বচ্ছল শিক্ষককে খাদ্য সামগ্রী উপহার দিলো স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন নিয়ে’। এ খাদ্য দ্রব্য প্রদানে আর্থিক ভাবে সহযোগিতা করেন “মাওলানা ফারুক-রুবি ফাউন্ডেশন”।

স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন, গত কয়েক দিন আগে ইংরেজী দৈনিক দ্যা বিজনেস স্ট্যান্ডার্ডে বেসরকারী শিক্ষকদের কষ্টের কথা পড়ে আমি তাদেরকে সামান্য সহায়তা করার সিদ্ধান্ত গ্রহন করি। তিনি আরো জানান, সম্মানীয় পেশায় থাকার কারণে শিক্ষকরা লাইনে দাঁড়িয়ে ত্রাণ নিতে পারছে না। তাই অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। এই অসহায় অবস্থা বিবেচনা করে আমরা শিক্ষকদের পাশে দাঁড়িয়েছি । করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সংগঠনটি বিভিন্ন উদ্যোগ নেয় ও বাস্তবায়ন করে।

অন্যদিকে করোনা সংক্রমনের শুরু থেকেই স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন নিয়ে’ নানাভাবে ব্যাপক কার্যক্রম গ্রহন করে। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, রামগতি ও কমলনগর উপজেলার ২ হাজার ১০০টি অসহায় পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে  ‘স্বপ্ন নিয়ে’।

এছাড়া, চিকিৎসক ও সাংবাদিকদের কয়েকশত ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে। বেশ কয়েক জায়গায় হ্যান্ডওয়াশ স্পট স্থাপন, বিতরণ করেছে হ্যান্ডওয়াশ, মাস্ক, হ্যান্ড গ্লাভস, লিফলেট, ছিটিয়েছে জীবাণুনাশক, দোকানের সামনে দূরত্ব চিহ্ন আঁকা, বাড়ি-বাড়ি গিয়ে সচেতনতা বাড়ানো, সাবান বিতরণ এবং বিভিন্ন স্থানে জনকল্যাণকর ব্যানার স্থাপন করে।

সব মিলে বিগত দিনগুলোতে স্বপ্ন নিয়ের কার্যক্রম জাতীয় ভাবে প্রংশিত হয়েছে। উল্লেখ্য স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন নিয়ে’ সমাজ সেবার অধীন নিবন্ধন প্রাপ্ত হয়ে নানা প্রশংসনীয় কাজ করে যাচ্ছে।

রামগতি সংবাদ আরও সংবাদ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

রামগতিতে নব নির্বাচিত এমপিকে প্রাথমিক শিক্ষা পরিবারের সংবর্ধনা

রামগতিতে নদীর তীর সংরক্ষণ প্রকল্প এলাকা পরিদর্শনে এমপি আব্দুল্লাহ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com