সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আইনগত বিজ্ঞপ্তি

আইনগত বিজ্ঞপ্তি

0
Share

আইনগত বিজ্ঞপ্তি

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দিয়ারা ২৩৮/২১১ নং হালে ২১৯ নং পশ্চিম চর মনসা মৌজা, উপজেলা-সদর, জেলা-লক্ষ্মীপুর। উক্ত মৌজাস্থিত উল্লেখিত জমির মালিক বর্ণিত ব্যক্তিগণ ১। এ.কে.এম বেলায়েত হোসেন, পিতা-আলহাজ্ব ছেরাজল হক হাওলাদার ২। মোসাম্মৎ রহিমা বেগম, স্বামী-এ.কে.এম বেলায়েত হোসেন ৩। মোঃ মাসুম ফাহিম, পিতা-এ.কে.এম বেলায়েত হোসেন তাদের মালিকানাধীন ৭৯৫ (সাতশত পচাঁনব্বই) শতাংশ জমি আমার মোয়াক্কাল আবদুর রাজ্জাক, পিতা-মৃত আলহাজ্ব মোতাহার হোসেন এর নিকট বিক্রয় করার প্রস্তাব করেন এবং ৩১/০১/২০২১ খ্রি: তারিখে বায়না চুক্তি সম্পাদন করেন।
উক্ত জমিতে যদি কাহারো কোন প্রকার ওজর আপত্তি থাকে বা কোন অর্থলগ্নী প্রতিষ্ঠানে দায়বদ্ধ থাকে, তাহলে অত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫(পনের) দিনের মধ্যে নিম্ন ঠিকানায় যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে। অন্যথায় উহা নিষ্কন্টক জমি বলে বিবেচিত হবে।

জমির তফসিল
আপোষে কার্ত্তা চিহ্নিত ভোগ দখল ক্রমে বায়নাকৃত ভূমি নামজারি জমাখারিজ ১২৯২ নং খতিয়ান ভুক্ত ২৭৩৮ দাগে মোঃ ৬৪৬ শতাংশ ২৭৪৩ দাগে মোঃ ৬০ শতাংশ ও নামজারি জমাখারিজ ১৭৭১ নং খতিয়ান ভুক্ত ৩০৮৪ দাগে মোঃ ৬৯ শতাংশ ২৭৩৭ দাগে মোঃ ১০ শতাংশ ২৭৩৮ দাগে মোঃ ১০ শতাংশ ও বর্তমান রিভিশন জরিপে ২১৯ নং পশ্চিম চর মনসা মৌজার মাঠ ২৫৮৭ নং খতিয়ান ডি.পি-১৬৮৮ নং খতিয়ানভুক্ত ৫৬০২ দাগে মোঃ ৪১০ শতাংশ ও ৫৬০৩ দাগে মোঃ ৬০ শতাংশ ও ঐ মৌজার মাঠ ৭৭৮ নং খতিয়ান ডি.পি-১৬৭৬ নং খতিয়ান ভুক্ত ৫৬০২ দাগে মোঃ ৫০ শতাংশ ও ঐ মৌজার মাঠ ২৫৮৮ নং খতিয়ান ডি.পি-৭৫ নং খতিয়ান ভুক্ত ৫৬০২ দাগে মোঃ ১৮৬ শতাংশ ও ঐ মৌজার মাঠ ৩০৫৬ নং খতিয়ান ডি.পি-১১১৮ নং খতিয়ান ভুক্ত ৭১৫৮ দাগে মোঃ ৬৯ শতাংশ ও ঐ মৌজার মাঠ ২৫৮৫ নং খতিয়ান ডি.পি-৮৯৮ নং খতিয়ান ভুক্ত ৫৬০১ দাগে মোঃ ২০ শতাংশ একুনে মোঃ ৭৯৫ (সাতশত পচাঁনব্বই) শতাংশ জমি বায়নাপত্রের ভূমি হয়।

মুসাবিধাকারক, মোহাম্মদ রহমত উল্লাহ, এডভোকেট, বাংলাদেশ সুপ্রীম কোর্ট

১/১, হেকিম হাবিবুর রহমান রোড, চক বাজার, ঢাকা-১২১১, অথবা যোগাযোগ: ০১৭১৫ ০৭০৮৮৮

বিজ্ঞাপন আরও সংবাদ

লক্ষ্মীপুর জেলা অফিসের জন্য ১৪শ বর্গফুটের জায়গা খুঁজছে তথ্য ও যোগাযোগ অধিদপ্তর

আইনগত বিজ্ঞপ্তি

কোস্টগার্ড রামগতি আউটপোষ্টের মাঝি ও মাঝির সহযোগীকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com