সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে জুসের সঙ্গে বিষ মিশিয়ে চার সন্তানসহ মায়ের আত্মহত্যার

লক্ষ্মীপুরে জুসের সঙ্গে বিষ মিশিয়ে চার সন্তানসহ মায়ের আত্মহত্যার

2.1K
Share

লক্ষ্মীপুরে জুসের সঙ্গে বিষ মিশিয়ে চার সন্তানসহ মায়ের আত্মহত্যার

লক্ষ্মীপুরে জুসের সঙ্গে বিষ মিশিয়ে চার সন্তানসহ আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন মাহমুদা বেগম নামের এক নারী। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পারিবারিক কলহের জেরে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর শহরের পোস্ট অফিস সড়কের বাংলাদেশ মেডিকেল নামের ফার্মেসির মালিক নাদিম মাহমুদ ও তার স্ত্রী মাহমুদা বেগমের দীর্ঘদিন পারিবারিক কলহ চলে আসছে। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এর জেরে শনিবার মাহমুদা ঘরের দরজা বন্ধ করে তিন ছেলে ও এক মেয়েকে জুসের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ান। এ সময় তিনি নিজেও বিষপান করে মৃত্যু নিশ্চিত করতে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

পরে শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। মাহমুদার মেয়ে পান্না (৬) বলে, তার মা রাতে সবাইকে জুস খাইয়েছেন। এরপর কী হয়েছে তা তার মনে নেই। ধারণা করা হচ্ছে, জুসের সঙ্গে বিষ মিশিয়ে সন্তানদের এবং নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই নারী।

মাহমুদার স্বামী নাদিম মাহমুদ বলেন, স্ত্রীর কারণে আমাকে অশান্তিতে থাকতে হয়। সে সবসময় আমাকে টাকার চাহিদা দেখায়। সে প্রায়ই সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকি দিতো। লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. কমলাশীষ বলেন, মা-সন্তানদের হাসপাতালে চিকিৎসা চলছে। তাদের আশঙ্কামুক্ত হতে ৭২ ঘণ্টা সময় অপেক্ষা করতে হবে। লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুর প্রেসক্লাবে বক্তারা দায়িত্বশীল সাংবাদিকতায় সুনাম কুঁড়িয়েছে কালের কণ্ঠ

লক্ষ্মীপুরের সুতারগোপ্টায় মানবকল্যাণ সংস্থার কম্বল পেল শীতার্তরা

ক্যাব লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি হলেন; হোসাইন আহমেদ হেলাল

চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচন কমিশন গঠন

ICT Case/লক্ষ্মীপুরে মহিলা দলের নেত্রীর বিরুদ্ধে আইসিটি আইনে মামলা

সেই আনিকার মা জোসনা বেগমও মারা গেলেন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com