সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগর, রায়পুর ও রামগঞ্জ থানায় আনন্দ উদযাপন

কমলনগর, রায়পুর ও রামগঞ্জ থানায় আনন্দ উদযাপন

কমলনগর, রায়পুর ও রামগঞ্জ থানায় আনন্দ উদযাপন

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে কমলনগর থানা পুলিশ।রবিবার বিকালে কমলনহর থানায় এক অনুষ্ঠানের মাধ্যমে এই আনন্দ উদযাপন করা হয়। এসময় কমলনগর থানা প্রাঙ্গণে বড় পর্দায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষন প্রদর্শন করা হয়। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যন মেজবাহ্ উদ্দিন বাপ্পি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু,  ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন, সমাজসেবক হাজী সিরাজুল ইসলাম বাবুল আইয়ুবসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

রায়পুর: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রায়পুর থানা পু‌লি‌শের উদ্যোগে আলোচনা সভা হয়েছে। রোববার বিকা‌লে থানা প্রাঙ্গ‌নে এ সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ও‌সি আবদুল জ‌লিল। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ৭ মার্চের ভাষণ ২০১৭ সালের ৩০ অক্টোবর ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি দেয় ইউনেস্কো। বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন আজ। এসময় উপ‌স্থিত ছি‌লেন সহকারী পু‌লিষ সুপার স্পিনা রানী প্রামা‌ণিক, উপ‌জেলা চেয়ারম‌্যান অধ‌্যক্ষ মামুনুর র‌শিদ, নব নির্বা‌চিত মেয়র গিয়াস উ‌দ্দিন রু‌বেল, পৌর আওয়ামীলী‌গের আব্বায়ক কাজী জাম‌শেদ ক‌বির প্রমুখ।

রামগঞ্জ: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন ৭ মার্চ ২০২১ আয়োজন করেছেন রামগঞ্জ থানা পুলিশ।রবিবার বিকাল রামগঞ্জ থানায় এই আনন্দ উদযাপন অনুষ্ঠান হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য  ড. আনেয়ার হোসেন খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, পৌর মেয়র আলহাজ্ব আবুল খায়ের পাটওয়ারী, রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির মাস্তান, সাধারন সম্পাদক সহ প্রমুখ।

 

রায়পুর সংবাদ আরও সংবাদ

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

রায়পুরে তীব্র লোডশেডিং | হামলার আশঙ্কায় নিরাপত্তা চেয়ে পল্লী বিদ্যুৎ সমিতির চিঠি

মালিকানা দ্বন্দ্বে পুলিশের হেফাজতে রায়পুর পৌরসভার অ্যাম্বুলেন্স; সেবা বঞ্চিত পৌরবাসী

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

অতি দরিদ্রদের কর্মসংস্থানের কাজ চলছে খননযন্ত্রে

পরিবেশকদের নিয়ে চট্টগ্রামে আঞ্চলিক সম্মেলন করলো আবুল খায়ের স্টিলস

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com