সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
কমলনগরের তোরাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রতনের পক্ষে হাজারো নেতাকর্মীর সমর্থন

কমলনগরের তোরাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রতনের পক্ষে হাজারো নেতাকর্মীর সমর্থন

কমলনগরের তোরাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রতনের পক্ষে হাজারো নেতাকর্মীর সমর্থন

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনের  এক প্রস্তুতিমূলক সভায় চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতনের পক্ষে প্রায় হাজার নেতাকর্মী উপস্থিত হয়ে তাকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার জন্য সমর্থন দিয়েছে। ১৭ মার্চ বুববার বিকেলে তোরাবগঞ্জস্থ এলাকায় প্রস্তুতিমূলক এক মতবিনিমিয় সভায় এ সমর্থন প্রদান করা হয়। সভায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের প্রায় হাজার নেতাকর্মীসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগরসহ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, ফয়সল আহমেদ রতনের পরিবারের মানেই বঙ্গবন্ধু প্রেমি পরিবার। তাদের রক্ত মাংসে মিশে আছে বঙ্গবন্ধু ও আওয়ামীলীগের আর্দশ। তার দাদা মরহুম ফজলুল হক চেয়ারম্যান, বাবা সেলিম চেয়ারম্যানের মতো ফয়সল আহমেদ রতনও মানুষের সেবা করে সর্বাধিক জনপ্রিয়। ইতোমধ্যে তার জনপ্রিয়তা এলাকার বাহিরে পুরো জেলায় পৌঁছে গেছে। এমন একজন আর্দশবান ব্যক্তিকে চেয়ারম্যান পদে বিজয়ী করতে তারা সর্বোচ্চ ত্যাগ শিকার করবেন।

অন্যদিকে জানা যায়, প্রথম ধাপের ইউপি নির্বাচনে তোরাবগঞ্জ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন মীর্জা আশ্রাফুল আলম রাসেল। এবং স্বতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করবেন ফয়সল আহমেদ রতন। রতন স্থানীয়দের মাঝে অত্যন্ত ভদ্র এবং আর্দশবান চেয়ারম্যান হিসেবে সুপরিচিত।

 

তিনি তোরাবগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ‍মৃত মহিউদ্দিন আহমেদ সেলিমের ছেলে। তার দাদাও দীর্ঘ বছর বৃহত্তর চর কাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদে কয়েক যুগ ধরে ফয়সাল আহমেদ রতনদের পরিবার নেতৃত্ব দিয়ে আসছে। এ পরিবার জনগণের কাছাকাছি থেকে আস্থা অর্জন করেছে। রতন গত দুইবার সফলভাবে চেয়ারম্যান হয়ে স্বচ্ছতার সাথে পরিষদ পরিচালনা করেছে। বর্তমানেও তিনি চেয়ারম্যানের দায়িত্বে রয়েছে।

জনগণের সুখে দুঃখে পাশে থেকে সহযোগীতা করেছে এ চেয়ারম্যান। বিশ্ব মহামারী করোনাকালীন সময় মানুষ যখন ঘরবন্দি ছিলেন রতন তখন নিজ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে।

এছাড়াও ইউনিয়ন পরিষদের বরাদ্দ প্রত্যেক সদস্যদের মাঝে সুষম বন্টন করে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করেছে তোরাবগঞ্জকে। এজন্য দল বিবেচনা না করে রতনকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com