সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত: এড. নয়ন এমপি

শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত: এড. নয়ন এমপি

শেখ কামাল ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশের অগ্রদ্রত: এড. নয়ন এমপি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্বাধীন বাংলাদেশে ক্রীড়া, সাংস্কৃতিক ও আদর্শিক সমাজ বিনির্মাণে স্মরণীয় ভূমিকা রেখেছেন। তিনি একজন যোগ্য সংগঠক, ক্রীড়ায় সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অগ্রদ্রত। বৃহস্পতিবার (৫ আগষ্ট) বিকেলে তার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর পুত্র হিসেবে নয় একজন প্রকৃত দেশপ্রেমিক হিসেবে শেখ কামাল দেশের জন্য অনেক কিছু করেছেন। অল্প বয়সে রনাঙ্গণে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে তার অবদান বাংলাদেশ কখনো ভুলবেনা। জন্মদিন উপলক্ষ্যে শেখ কামালসহ বঙ্গবন্ধুর পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাঘফেরাত কামণা করেন তিনি।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে সকাল ১০টায় লক্ষ্মীপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এএইচ কামরুজ্জামান পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুসহ সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

দুপুর ১২টায় জেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

পরে বাদ জোহর লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে উত্তর তেমুহনী লিল্লাহ জামে মসজিদে শেখ কামালের রুহের মাঘফেরাত কামণা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু।

এদিকে সকাল ৮টায় জেলার রায়পুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, রায়পুর থানার ওসি আব্দুল জলিলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিনামূল্যে গাছের চারা বিতরণ করেন সাংসদ এডভোকেট নয়ন।

সকাল ৮.৩০টায় রায়পুর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের জন্মদিন উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

বুধবার লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে ভোট; ২টিতে ইভিএম

লক্ষ্মীপুরের যুবলীগ নেতা জিকু এখন অবহেলিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com