সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে যুবক ও তরুণদের মাঝে মাথা ন্যাড়া করার হিড়িক

লক্ষ্মীপুরে যুবক ও তরুণদের মাঝে মাথা ন্যাড়া করার হিড়িক

লক্ষ্মীপুরে যুবক ও তরুণদের মাঝে মাথা ন্যাড়া করার হিড়িক

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ঘরবাড়িতে অবরুদ্ধ থাকা ও সরকারি নিষেধাজ্ঞায় সেলুন দোকান বন্ধের কারণে লক্ষ্মীপুরে যুবক ও তরুণদের মাঝে মাথা ন্যাড়া করার হিড়িক পড়েছে।  মাথা ন্যাড়া করার পর অনেকে ব্যক্তিগত ভাবে বা পাড়ার সকল ন্যাড়া একজোট হয়ে লাইনে দাড়িঁয়ে ফেসবুকে ছবি পোস্ট করছেন।

গত কয়েকদিনে জেলার কমলনগর, রামগতি, রায়পুর, রামগঞ্জ এবং সদর উপজেলার বিভিন্ন এলাকার শত শত মাথা ন্যাড়া যুবকের ছবি ফেসবুকে দেখা গেছে। একযোগে  শত শত যুবকের মাথা ন্যাড়া করার কারণে এ নিয়ে এলাকায় কৌতূহলের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ভাবে জানা যায়, করোনা সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। বন্ধ রয়েছে সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং বেশির ভাগ ব্যবসা প্রতিষ্ঠান। করোনা সংক্রমণ ঠেকাতে সবাইকে  বাসাবাড়িতে অবস্থান করতে বলা হয়েছে। এই সুযোগে অনেককেই মাথা ন্যাড়া করতে দেখা গেছে। মাথার চুল ফেলে সবাই বাসায় অবস্থান করছেন।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বিপ্লব তার বাড়ির যুবকদের  নিয়ে দলবলে মাথা ন্যাড়া করে সে ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক বেশ কয়েকজন ছাত্র ন্যাড়া হয়ে ফেসবুকে কোলাজ ছবি পোস্ট করেছে।

মাথা ন্যাড়া করা সদর উপজেলার বশিকপুর গ্রামের আবদুল আজিজ জানিয়েছেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এখন  বাসা-বাড়িতে থাকতে হচ্ছে। কতদিন পরে  কর্মজীবনে ফিরবো, তার কোনো নিশ্চয়তা নেই। এই সুযোগে মাথা ন্যাড়া করে নিয়েছেন তিনি।

লক্ষ্মীপুর শহরের স্থানীয় কয়েকজন যুবক জানিয়েছে, সরকারি নির্দেশনায় এখন সেলুনগুলোও বন্ধ রয়েছে। দীর্ঘদিন সেলুনে যেতে না পারায় মাথায় চুল বেড়ে যাচ্ছে। তাই তারা ন্যাড়া হচ্ছেন। 

রামগঞ্জের আথাকরা গ্রামের যুবক শিমুল মজুমদার জানান, গরমের এই সময়ে চুল বেড়ে গিয়ে মাথা চুলকাচ্ছে। তাই বাড়িতে বসে মাথা ন্যাড়া করে ফেলেছেন তিনি। 

কমলনগর উপজেলার  নরসুন্দর লক্ষণ শীল জানান, সরকারি নির্দেশে বাজারের সেলুন ঘরটি বন্ধ রেখেছেন তিনি। সংসার চালাতে খুব হিমশিম খেতে হচ্ছে। তাই বাড়ি গিয়ে মাথা ন্যাড়া করে দেওয়ার জন্য দু-একজন ফোন দিচ্ছেন। পরিচিত মানুষ হলে  বাড়িতে গিয়ে মাথা ন্যাড়া করে দিয়ে আসছেন।

অন্যদিকে বিভিন্ন স্থানে যুবকদের পরস্পরের মাথা ন্যাড়া করতে দেখা গেছে।

এ প্রসঙ্গে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মীর আমিনুল ইসলাম মঞ্জু জানান,  গণহারে মাথান্যাড়া করার বিষয়টি শুনেছি। যে কেউ যে কোন সময়ই ন্যাড়া হতে পারে, তাতে সমস্যা নেই। তবে একসঙ্গে এত যুবকের মাথা ন্যাড়া করার বিষয়টি কৌতুহলের।

চিত্র | বিচিত্র আরও সংবাদ

এক বোঁটায় ৪০ লাউ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com