সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ডেঙ্গু জ্বরে লক্ষ্মীপুরে যুবকের মৃত্যু

ডেঙ্গু জ্বরে লক্ষ্মীপুরে যুবকের মৃত্যু

669
Share

ডেঙ্গু জ্বরে লক্ষ্মীপুরে যুবকের মৃত্যু

লক্ষ্মীপুর জেলার রায়পুর-রামগঞ্জ উপজেলার সিমান্তবর্তী এলাকার মাসিমপুর গ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে সাইফুল ইসলাম পাটোয়ারী (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার বিকাল ৪ টার দিকে ঢাকার ইসলামীয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সাইফুল রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর বাংলা বাজারের মদি ব্যবসায়ী ও একই এলাকার মৃত খোরশেদ আলম লেদু মিয়া পাটোয়ারীর ছেলে।
সাইফুলের চাচা ভাই ফাহাদ পাটোয়ারী জানান, গত ১০ সেপ্টেম্বর সাইফুল জ¦রে আক্রন্ত হয়। প্রথমদিকে সাধারণ জ্বর মনে করে প্যারাসিটামল জাতীয় ওষুধ খেতে থাকেন তিনি। কিন্তু জ্বরের কোনো পরিবর্তন না হওয়ায় গত ১২ সেপ্টেম্বর রায়পুর উপজেলার ম্যাক্সকেয়া প্রাইভেট চিকিৎসকের নির্দেশে রক্ত পরীক্ষা করান। পরদিন পরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হয়। পরে ওইদিন সন্ধ্যায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইসলামীয়া মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৪ টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, গত পাঁচ বছরেও চন্ডিপুর ইউনিয়নে কোনো মশক নিধক স্প্রে ছিটানো হয়নি। বর্তমানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত আরও ৪-৫ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। দ্রুত চ-িপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্প্রে ছিটানোর দাবি জানান স্থানীয়রা।

দুঃসংবাদ আরও সংবাদ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে রিক্সাচালকের বসতঘর পুড়ে ছাই!

রামগতি বাজারে আগুন

রামগতিতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

রামগতির মেঘনা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় পাচ্ছে না নৌ-পুলিশ

নিখোঁজের দুইদিন পর রামগতি মেঘনায় কিশোরীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com