সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সময় মত নির্বাচন হবে: রামগতিতে এলজিআরডি মন্ত্রী

সময় মত নির্বাচন হবে: রামগতিতে এলজিআরডি মন্ত্রী

সময় মত নির্বাচন হবে: রামগতিতে এলজিআরডি মন্ত্রী

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় নবনির্মিত উপজেলা পরিষদ ভবনের উদ্বোধন করলেন স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

বুধবার বেলা সাড়ে ১২টায় আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করে ও ফিতা কেটে উপজেলা পরিষেদের নবনির্মিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করা হয়। এরআগে তিঁনি হেলিকপ্টারযোগে আলেকজান্ডার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। উদ্বোধন শেষে উপজেলা হল রুমে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয়ে উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। এরপর উপজেলা অডিটরিয়ামে সুধী সমাবেশে অংশগ্রহণ করেন তিঁনি।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মেজর (অব:) আবদুল মান্নান, লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য এড. নুরউদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান।

এসময় উপস্থিত আরো ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ আমজাদ হোসন, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, উপজলা আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক প্রমুখ।

এ সময় প্রধান অতিথি মন্ত্রী মো. তাজুল ইসলাম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বিএনপি জামায়াতের একদফা দাবী তত্বাবধায়ক সরকার ব্যবস্থা ছাড়া নির্বাচনে যাবেনা এ প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন তত্বাবধায়ক সরকার ব্যবস্থাপনা এখন আর আমাদের সংবিধানে নেই অতএব এবিষয়ে নতুন চিন্তা করা সরকারের প্রয়োজন নেই

সরকারের পদত্যাগ ও তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার যে দাবী করছে বিএনপি এবিষয়ে তিঁনি বলেন, এটি বিএনপির দাবী জনগণের নয়, দেশ পরিচিত হচ্ছে সংবিধানের আলোকে। অতএব সংবিধান অনুযায়ী সময় মত নির্বাচন হবে।

তাজুল ইসলাম আরো বলেন, টানা ১৫ বছর ক্ষমতায় থেকে দেশের ব্যাপক উন্নয়ন করেছে আওয়ামী লীগ। দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। এ ১৫ বছরে খাদ্য ঘাটতি হয়নি। সারের সংকট হয়নি। যারা আজ বড় বড় কথা বলেন, মিছিল-মিটিং করেন-তারাই পুলিশ হত্যা ও প্রধান বিচারপতির বাসভবনে হামলা চালিয়েছে। তারা ২১ বছর ক্ষমতা থাকাকালীন এ দেশের মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন ঘটেনি। ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে আগামীতেও সব প্রতিকূলতা মোকাবিলা করতে আমরা অঙ্গীকারবদ্ধ।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে আওয়ামী লীগকে ক্ষত বিক্ষত করে দেওয়া হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে সেই আওয়ামী লীগ আজ সুসংগঠিত।

মিসু সাহা নিক্কন/বার্তা-11-23

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

কমলনগরের ২ ইউনিয়নে উদার প্রার্থীর ছড়াছড়ি, স্বামী-স্ত্রী, ভাই-ভাই প্রার্থী

সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজানের মা আর নেই

লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

মিসু সাহা’র পিতার ১০ম মৃত্যুবার্ষিকী আজ

কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতার আয়োজন করলো কুইন কম্পিউটার

কমলনগরে পেইড পিয়ার ভলান্টিয়ার কর্মীদের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com