সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আমরা সবাই মিলেমিশে নদী ভাঙ্গন নিয়ে কাজ করতে চাই : ফরিদুন্নাহার লাইলী

আমরা সবাই মিলেমিশে নদী ভাঙ্গন নিয়ে কাজ করতে চাই : ফরিদুন্নাহার লাইলী

আমরা সবাই মিলেমিশে নদী ভাঙ্গন নিয়ে কাজ করতে চাই : ফরিদুন্নাহার লাইলী

সানা উল্লাহ সানু: যারা স্বতন্ত্র নির্বাচন করেছে তারা নাকি আওয়ামীলীগের নেতাকর্মীদের ধমক দেয়। তারা ধমক দিয়ে কিছুই করতে পারবে না। কারণ আমরা সবাই এক সাথে মিলে মিশে থাকবো। রামগতি এবং কমলনগরের জন্য সকল দ্বন্ধ ভুলে গিয়ে নদী ভাঙ্গার জন্য এক সঙ্গে মিলেমিশে কাজ করতে হবে। নদী ভাঙ্গা সমস্যা আমাদের সমাধান করতেই হবে। এমনটি বলেছেন নারী সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট তোয়াহা স্মৃতি বালিকা বিদ্যালয় এন্ড কলেজ মাঠে আয়োজিত সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি। কমলনগর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে। এর আগে বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছেন ‍তুমি যে এলাকা থেকে নমিনেশন নিয়েছো সেখানকার মানুষদের নিয়ে কাজ কর; তাদের সমস্যা সমাধান কর। আমি নদী ভাঙ্গা সহ এলাকার যাবতীয় উন্নয়নে আপনাদের নিয়ে কাজ করবো।

সফিক উল্লাহ বাংলা নেতার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, কমলনগর উপজেলা শ্রমিকলীগ সভাপতি সভাপতি মোশারফ হোসেন রাসেল, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হারুন রশিদ চৌধুরী, সভাপতি নূর উদ্দিন চৌধুরী রুবেল প্রমুখ।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, লক্ষ্মীপুর জজ কোর্টের পিপি এডভোকেট জসিম উদ্দিন, চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাস্টার, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা আশরাফুজ্জামান রাসেল, মার্টিন ইউনিয়নের চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া প্রমুখ।

দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের দলীয় পদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রী ফরিদুন্নাহার লাইলী। লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর আসনের দায়িত্ব পেয়েছেন তিনি। এরআগে জাতীয় সংসদ নির্বাচনে তিনি এ আসনে জন্য আওয়ামীলীগের মনোনয়ন পান। কিন্ত জোটের আসন বন্টনে আসনটি আওয়ামীলীগের শরীকদল জাসদকে দেওয়ার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি। পরে এ আসনেই তাকে আবার নারী সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে আওয়ামীলীগ।

আওয়ামীলীগ ও বাংলাদেশ আরও সংবাদ

‘সরকার-নাগরিক পার্টনারশিপ হলে নগরের সমস্যা দূর হবে’

প্রতিটি মানুষকে সচ্ছল করতে কাজ করছি: প্রধানমন্ত্রী

মধ্যপ্রাচ্যের সংঘাত দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে: প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাচনকে প্রভাবমুক্ত রাখাই আমার লক্ষ্য : প্রধানমন্ত্রী

উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিদেশি স্পন্সরশিপে অপপ্রচার চালানো হয় : তথ্যমন্ত্রী

যুদ্ধের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবিলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com