সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যা নিহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যা নিহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় সাবেক সংসদ সদস্য  মোহাম্মদ উল্যা নিহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চাপায় সাবেক সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ উল্যা (৭৫) নিহত হয়েছেন। বুধবার (২৩ আগস্ট) বেলা ৩ টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের আলীয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মরদেহ পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর গ্রামের তার বাসভবনে রাখা হয়েছে।

পরিবারের লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাবেক এমপি মোহাম্মদ উল্যা শহরের আলীয়া মাদরাসা সংলগ্ন এক আত্মীয়য়ের বাড়িতে দুপুরের খাবার খেতে যান। খাবার খেয়ে তিনি লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পাশে আসেন। এ সময় শহরের উত্তর তেমুহনী থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে মোটরসাইকেলটি দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ৩ টার দিকে তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: আনোয়ার হোসেন বলেন, দুপুর ২ টা ৫০ মিনিটের সময় মোহাম্মদ উল্যাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

দলীয় ও পারিবারিক সূত্র জানায়, তার বাবা ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত জাতীয় পার্টির সময়কালে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ছিলেন। এর আগে ১৯৭৬ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি লক্ষ্মীপুর পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। সর্বশেষ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এবং সভাপতি প্রার্থী ছিলেন তিনি।

মোহাম্মদ উল্যার পিতার নাম মৃত আক্কাস মিয়া হাওলাদার। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে রেখেছেন।

দুঃসংবাদ আরও সংবাদ

সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজানের মা আর নেই

লাখোকন্ঠ সম্পাদক ফরিদ আহমেদ বাঙ্গালীর পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে রিক্সাচালকের বসতঘর পুড়ে ছাই!

রামগতি বাজারে আগুন

রামগতিতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com