সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

নিজাম উদ্দিন | লক্ষ্মীপুরে এক সৌদি প্রবাসীর বাড়িতে হানা দিয়ে তার স্ত্রী নাজমুন নাহারকে (৫০) শ্বাসরোধে হত্যা করে মালপত্র লুট করেছে একদল ডাকাত। সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী এলাকায় নুরু মাস্টার বাড়িতে সোমবার (৮ জুলাই) রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। রাতে বাড়িতে নাহার একাই ছিলেন। তিনি মিয়ারবেড়ী এলাকার সৌদি প্রবাসী মো. নুরুজ্জামানের স্ত্রী।
খবর পেয়ে সকাল ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। বাড়ির লোকজন জানান, মঙ্গলবার (৯ জুলাই) ভোরে প্রতিবেশীরা ঘর থেকে বের হয়ে নাহারদের ঘরের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে দেখেন নাহারের হাত-পা বাঁধা মরদেহ পড়ে আছে।
পরে প্রতিবেশীরা তার দুই মেয়ে ও স্বজনদের খবর দেন।তারা আরও জানান, নাহারের দুই মেয়ে বিবাহিত।মেয়েরা স্বামীর বাড়িতে থাকেন। নাহারের স্বামী নুরুজ্জামান সৌদিতে আছেন। বাসায় নাহার একাই থাকতেন। সোমবার রাতের কোনো এক সময় বাসার পাশের আমড়া গাছ দিয়ে ওপরে উঠে ভেন্টিলেটর ভেঙে ডাকাতরা ঘরে ঢোকে। পরে নাহারকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। একপর্যায়ে ডাকাতদল বাসায় থাকা স্বর্ণালংকার, জমির কাগজপত্র, টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়। তবে কি পরিমাণ জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতরা, তা সঠিকভাব বলতে পারেননি কেউ।
নাহারের মেয়ে জামাই দুবাই প্রবাসী মো. নজীর জানান, তার শাশুড়ি একাই বাসায় থাকতেন। ডাকাতরা ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে তার শাশুড়িকে হত্যা করে লুটতরাজ চালিয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরাধ | আইন আরও সংবাদ

ভোলা-লক্ষ্মীপুর নৌ চলাচল | মাসোহারা দিয়ে মানুষের জীবন নিয়ে খেলা

রামগতিতে শাহনাজ হত্যার প্রতিবাদে মানববন্ধন

রামগতিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত মৃত দেহ উদ্ধার

মুখোশধারী সশস্ত্র দুর্বৃত্তের আগুনে মেঘনার চরে কৃষকদের আশ্রয় ঘর ও চাষের ট্রাক্টর পুড়ে ছাই

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে জাতীয় আইন সহায়তা দিবস পালন

লক্ষ্মীপুরের সাবেক এমপি আউয়ালের বিরুদ্ধে প্রতিবেদন ১৩ মে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com