সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বর্ণাঢ্য অনুষ্ঠান

কমলনগরে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বর্ণাঢ্য অনুষ্ঠান

কমলনগরে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বর্ণাঢ্য অনুষ্ঠান

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের এর কলেজ শাখা ও মাল্টিমিডিয়া শ্রেনী কক্ষ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয়ের ৬ জন অবসর প্রাপ্ত শিক্ষকের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার অনুষ্ঠানের পূর্বে ফিতা কেটে কলেজ শাখা ও মাল্টিমিডিয়া শ্রেনী কক্ষ উদ্বোধন করেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, শিক্ষার্থীদের আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মন দিয়ে পড়াশোনা করে মানুষের কল্যাণে কাজ করার শপথ নিতে হবে। অন্যদিকে অবসর প্রাপ্ত শিক্ষকদের ভালো কাজগুলো অনুসরণ করার পরামর্শ দেন তিনি।

পরে সংবর্ধনা স্মারক হিসেবে বিদায়ী শিক্ষকদের হাতে ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠান শেষে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং উত্তর চর পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস, উপজেলা সহকারি ভূমি কর্মকর্তা ফেরদৌসী আরা, কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ও তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা আশরাফুল জামাল রাসেল, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক বীরমুক্তি যোদ্ধা আলহাজ্ব জয়নাল আবদীন, প্রাক্তন শিক্ষক মাস্টার ফয়েজ আহমেদ, তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিন, উত্তর চর পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হুমায়নুন কবির প্রমুখ।

বিদ্যালয় থেকে জানা গেছে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে এ পর্যন্ত ৬ জন শিক্ষক এ বিদ্যালয় থেকে অবসর নিয়েছেন। এদের মধ্যে রয়েছে প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আলহাজ্ব জয়নাল আবদীন, শিক্ষক আ হ ম নজিব উল্লাহ, আবুল কামাল, নজির আহমেদ, রফিক উল্লাহ এবং মৌলভী মাহফুজুর রহমান।

অন্যদিকে গত ২০২২ সালে তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের কলেজ শাখার পাঠদান অনুমতি প্রদান করেছে শিক্ষা বোর্ড। ২০২৩ সাল থেকে একাদশ শ্রেনীতে পাঠদান শুরু করাে হয়েছে।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্লাটিনাম জয়ন্তীতে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com