সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
উপকূলীয় এলাকার  ৫শ প্রবীণকে নির্ভরতার লাঠি উপহার দিল “স্বপ্ন নিয়ে”

উপকূলীয় এলাকার  ৫শ প্রবীণকে নির্ভরতার লাঠি উপহার দিল “স্বপ্ন নিয়ে”

উপকূলীয় এলাকার  ৫শ প্রবীণকে নির্ভরতার লাঠি উপহার দিল “স্বপ্ন নিয়ে”

লক্ষ্মীপুরের উপকূলীয় এলাকা রামগতি ও কমলনগর উপজেলার ৫শ অসহায় বৃদ্ধ কে নির্ভরতার লাঠি উপহার দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন নিয়ে’ । জুলাই মাসের প্রথম সপ্তাহ জুড়ে রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে তাদের হাতে এ ছোট উপহার তুলে দেয়া হয়। মুহাম্মাদ নূরুস সাবাসহ কয়েকজন নাগরিকের সহায়তায় বৃদ্ধদের মাঝে এ উপহার দেয়া হয়।

লাঠি প্রদান স্থান থেকে ‘স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান বলেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন নিয়ে সারা দেশব্যাপী অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

বৃদ্ধ মানুষের হাঁটার সহযোগি হিসেবে লাঠি দরকার হয়। আমাদের আশেপাশের অস্বচ্ছল প্রবীণ যারা আছেন তারা  গাছের ডাল, বাঁশ বা কিছু একটা কোনমতে লাঠি হিসেবে ব্যবহার করে। আবার অনেকের পক্ষে তা ব্যবস্থা করাও সম্ভব হয় না। অনেক সময় এই সব বস্তু ব্যবহার করে বৃদ্ধ মানুষগুলো দূর্ঘটনার শিকার হয়। অনেকের পক্ষে হাঁটার সহযোগি হিসেবে একটি ভালো লাঠি কিনে ব্যবহার করাও সম্ভব হয় না।

রামগতি কমলনগরের বিভিন্ন স্থানে এ লাঠি বিতরণের কার্যক্রমে উপস্থিত ছিল ‘স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা আশরাফুল আলম হান্নান, পরিচালক (প্রশাসন) মীর তানভীর আহমেদ, পরিচালক (আইটি) পারভেজ অনিক, ব্লাড ব্যাংকের সমন্বয়ক নোমান সিদ্দিক, সহকারী পরিচালক নিপুল চন্দ্র শীল, সহকারী পরিচালক আমিনুল ইসলাম আরিফ, সহকারী পরিচালক ইলিয়াস হোসেন, সহকারী পরিচালক রায়হান, সহকারী পরিচালক ইফতেখার হৃদয়সহ অন্যান্য সদস্যবৃন্দ ।

মানবিকতা আরও সংবাদ

উপকূলীয় এলাকার  ৫শ প্রবীণকে নির্ভরতার লাঠি উপহার দিল “স্বপ্ন নিয়ে”

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর এ নিখোঁজ সংবাদ প্রচার করতে করণীয়

সড়ক সংস্কার কাজের উদ্বোধন

কমলনগরে তরুণ ও প্রবাসীদের উদ্যেগে ঈদ উপহার বিতরণ

রামগতির সহায় সম্বলহীনদের মাঝে এসডিএফ’র অনুদান প্রদান

রায়পুরে সেলাই মেশিন বিতরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com