সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১লা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে অসচ্ছল ৫০জন নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

লক্ষ্মীপুরে অসচ্ছল ৫০জন নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

লক্ষ্মীপুরে অসচ্ছল ৫০জন নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

দারিদ্র্য বিমোচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে লক্ষ্মীপুরে অসচ্ছল ৫০টি নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন উদ্যোগে সোমবার দুপুরে দেলোয়ার ফাউন্ডেশনের ব্যানারে আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের হাতে সেলাই মেশিনগুলো তুলে দেওয়া হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্ব আলাদাদপুর এলাকায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার, জেলা জাতীয় গোয়েন্দা সংস্থার উপপরিচালক মো. বশির আহমেদ, হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম বাবুল পাটওয়ারী, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম কামাল উদ্দিন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ফিরোজ মাহমুদ বাক্কি প্রমুখ।

বক্তারা বলেন, লোক দেখানো দান-অনুদান না করে দরিদ্র পরিবার গুলোতে সচ্ছলতা ফেরাতে কর্মসংস্থানের ব্যবস্থা করা জরুরি। এক্ষেত্রে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণের কর্মসূচিটি যুগোপযোগী এবং প্রশংসনীয়। আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন এর মতো বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া সময়ের ব্যাপার মাত্র।

এদিকে বিনামূল্যে পাওয়া এই সেলাই মেশিন দিয়ে কাজ করে স্বাবলম্বী হতে চান উপকারভোগীরা।জানা গেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে খুঁজে খুঁজে পারিবারিকভাবে অসচ্ছল কিন্তু সেলাইয়ের কাজে দক্ষ এমন ব্যক্তিকে বিনামূল্যে সেলাই মেশিন দেওয়া হয়েছে। আগামীতেও এমন কর্মসূচি চলমান রাখবেন বলেও জানিয়েছেন আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন।

সহায়তা আরও সংবাদ

কমলনগরে তরুণ ও প্রবাসীদের উদ্যেগে ঈদ উপহার বিতরণ

রামগতির সহায় সম্বলহীনদের মাঝে এসডিএফ’র অনুদান প্রদান

রায়পুরে সেলাই মেশিন বিতরণ

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

লক্ষ্মীপুর জেলায় রক্ত খুঁজেদেবে Lakshmipur Red Love অ্যাপস

জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com