সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
এবার লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে এক সঙ্গে বিপুল পরিমাণ পানি উড়ে গেল আকাশে; এলাকায় চাঞ্চল্য

এবার লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে এক সঙ্গে বিপুল পরিমাণ পানি উড়ে গেল আকাশে; এলাকায় চাঞ্চল্য

31
Share

এবার লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে এক সঙ্গে বিপুল পরিমাণ পানি উড়ে গেল আকাশে; এলাকায় চাঞ্চল্য

এবার লক্ষ্মীপুরের মেঘনা নদী থেকে এক সঙ্গে বিপুল পরিমাণ পানি উড়ে গেল আকাশে। দৃশ্যটি দেখে সাথে সাথে মোবাইলে ক্যামরা বন্দি করেছে বহু মানুষ। পরে ঘটনাটি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

শুক্রবার বিকেলে ৪টার দিকে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদীর পাড়ের টাংকি বাজার মাছ ঘাট থেকে দৃশ্যটি মোবাইল ক্যামেরায় ধারণ করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে মেঘনা নদীতে।

রামগতি আবহাওয়া অফিসের আবহাওয়া পর্যবেক্ষক মো: সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ঘটনাটি আমি জেনেছি। আবহাওয়া বিজ্ঞানে এমন ঘটনাকে জলস্তম্ভ বা ওয়াটারস্পাউট বলে।

এদিকে মেঘনা নদীতে এ ঘটনার ভিডিও ধারণ করে নিজের ফেসবুকে শেয়ার করেছেন, টাংকি বাজার মাছ ঘাটের ব্যবসায়ী মজিদ হোসেন ওমর। তিনি জানিয়েছেন, ঘটনার সময় তারা কয়েকজন নদী পাড়ে বসেছিলেন। এমন সময় হঠাৎ দেখতে পান মেঘনা নদী থেকে বিপুল পরিমাণ পানি আকাশে উঠে যাচ্ছে। সাথে সাথে তিনিসহ অনেকে মোবাইলে ভিডিও করে। কেউ কেউ ফেসবুকে তা আপলোড করে। ঘটনাটি দেড় মিনিটের মতো স্থায়ী হয়।

তিনি জানান, পানি জোয়ারের ন্যায় টেনে আকাশে তুলে নেয়। আকাশ কালচে বর্ণ ধারণ করে। জল আর আকাশে পানির পিলারের তৈরি হওয়া স্তম্ভ দেখতে মেঘনার তীরবর্তী লোকজন কৌতুহল ভরে দেখতে থাকেন।

স্থানীয় আরিফ হোসেন সজিব নামের এক যুবক জানায়, মেঘনায় এমন দৃশ্য খুবই বিরল। আগে কখনো দেখা যায়নি। শুক্রবার তখন আকাশ কালো মেঘাচ্ছন্ন হয়ে পড়ে।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, গত জুলাই মাসের ২৩ তারিখে মৌলভীবাজারের হাকালুকি হাওরের বড়লেখা উপজেলার চাতলার চাতলবিল এলাকায় এমন একটি দৃশ্য দেখতে পান তীরবর্তী এলাকার বাসিন্দারা।

কিভাবে | কেন আরও সংবাদ

ফেসবুক স্ট্যাটাস: পিকচার বা স্টিকার কমেন্ট আইডি বাঁচাতে পারে?

আন্তর্জাতিক অঙ্গনে নোয়াখালীর স্বর্ণদ্বীপ

সার্টিফিকেটে ভুল থাকলে করণীয়

সার্টিফিকেট হারিয়ে গেলে বা নষ্ট হলে ফিরে পেতে করণীয়

কোর্ট ম্যারেজ কি? কাজী অফিসে গিয়ে বিয়ে করতে যা লাগে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com