সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সমাজের চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন

সমাজের চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন

83
Share

সমাজের চিত্র তুলে ধরলে মানুষ সাংবাদিকদের সম্মান করে: এমপি নয়ন

নিজস্ব প্রতিবেদক | লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম |সাংবাদিকতা হচ্ছে একটি মহান পেশা। একজন সাংবাদিক যদি তার লেখনির মাধ্যমে সমাজের চিত্রগুলো তুলে ধরে, তাহলে ওই-সমাজের জনগণ তাকে অনেক শ্রদ্ধা ও সম্মান করে। সাংবাদিকতারা ঐক্যবদ্ধ থাকলে প্রভাবশালী রাজনৈতিক নেতারাও ভয় করে। ঐক্যবদ্ধ সাংবাদিকরা একটি স্মার্ট জেলা রূপান্তর করতে পারে।

রোববার দুপুরে লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটির পরিচিত সভায় প্রধান অতিথির বক্তব্যে, এমনটি জানান, লক্ষ্মীপুরের রায়পুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন।

 

অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আগে দেখতাম একজন সাধারণ মানুষ এমপির ডিও লেটারের জন্য মাসের পর মাস অপেক্ষা করতে হয়েছে। আর আমি এমপি হওয়ার সঙ্গে সঙ্গেই চেষ্টা করছি ডিও লেটার চাওয়ার সঙ্গে সঙ্গে দিতে।

 

তিনি আরও বলেন, লক্ষ্মীপুর হচ্ছে একটি শান্তিপূর্ণ জেলা। এখানে আওয়ামী লীগ-বিএনপি কখনো মুখোমুখি হয়নি। এর আগে পুলিশ ও বিএনপির সঙ্গে সংঘর্ষ বাঁধছে। পুলিশ বাদী হয়ে মামলা করছে। কিন্তু আওয়ামী লীগ-বিএনপি মারামারি করেনি। তাই আওয়ামী লীগের পক্ষ থেকে কোন মামলা ও করা হয়নি।

 

যদি লক্ষ্মীপুরে দক্ষিণ তেমুহনী বিএনপি অবস্থান নেয়, আওয়ামী লীগ অবস্থান নেয় উত্তর তেমুহনী। এ জেলায় রাজনীতির একটি সম্প্রীতি রয়েছে। কমিটির সভাপতি মো. জহির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্বাছ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা ডেলিকেট গ্রুপের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সালাহ্ উদ্দিন টিপু, লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান, সাবেক জেলা আইনজীবী সমিতির সভাপতি নরুল হুদা পাটোয়ারী ও এডভোকেট হাফিজুর রহমান, লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম পলাশ, জেলা বনিক সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, এডভোকেট মহসিন কবির মুরাদ, সিনিয়র সাংবাদিক মো. কামাল হোসেন, মো.কামাল উদ্দিন হাওলাদার, মহিউদ্দিন মুরাদ, এমজে আলম, হাফিজুর রহমান সবুজ, এমএ মজিদ, ফারুক হোসেন. বাসকর বসু, অহিদুর রহমান মুরাদ ও নিরব হোসেনসহ প্রমুখ। এসময় জেলা,উপজেলা সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এক মিলন মেলায় পরিনত হওয় সভাস্থল।

 

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

লক্ষ্মীপুরের উপকূলীয় শিশুদের নিয়ে প্রতিবেদনের জন্য  ইউনিসেফ অ্যাওয়ার্ড পেলেন রবিউল

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের  সভাপতি লিটন, সম্পাদক আরিফুর রহমান

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com