সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (০৬ ডিসেম্বর) রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়।

এতে সময় টেলিভিশনের রিপোর্টার মাজহারুল আনোয়ার টিপুকে আহ্বায়ক ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমরকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন,  একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনির।

আহ্বায়ক কমিটিতে নির্বাচিত সদস্যরা হলেন, জিটিভির জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবির, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি শাকের মো. রাসেল, আরটিভির জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলা টিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দন রাফি।

জ্যেষ্ঠ সাংবাদিক এনটিভি জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের উপস্থিতিতে জেলায় কর্মরত ২০ জন টেলিভিশন সাংবাদিকের মতামত ও গোপন ভোটের ভিত্তিতে এ কমিটির সদস্যরা নির্বাচিত হন।

টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক ও সময় টেলিভিশনের রিপোর্টার মাজহারুল আনোয়ার টিপু বলেন, পেশাগত মানোন্নয়ন এবং নিজেদেরকে সুসংগঠিত রাখতে এ কমিটি গঠন করা হয়েছে। টেলিভিশন সাংবাদিকদের পেশাগত কাজে সংগঠনটি ভূমিকা রাখবে। আমরা পারিষ্পারিক সৌহার্দপূর্ণ সম্পর্ক ও পেশাদারিত্বে ঐক্যবদ্ধ থাকবো।

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

লক্ষ্মীপুরের উপকূলীয় শিশুদের নিয়ে প্রতিবেদনের জন্য  ইউনিসেফ অ্যাওয়ার্ড পেলেন রবিউল

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের  সভাপতি লিটন, সম্পাদক আরিফুর রহমান

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com