সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে ধর্ষণের অভিযোগে আটক গ্রাম পুলিশ কে কারাগারে প্রেরণ

কমলনগরে ধর্ষণের অভিযোগে আটক গ্রাম পুলিশ কে কারাগারে প্রেরণ

কমলনগরে ধর্ষণের অভিযোগে আটক গ্রাম পুলিশ কে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিনিধি:: সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে দায়ের করা মামলায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের গ্রাম পুলিশ মোঃ মোশারফ হোসেন কে কারাগারে প্রেরণ করা বিরুদ্ধে হয়েছে। রবিবার ( ২৭ নভেম্বর) তাকে কারাগারে প্রেরণ করা হয়ে। এরআগে এর আগে শুক্রবার রাতে পুলিশ ওই এলাকা থেকে মোশারফ হোসেনকে আটক করে এবং শনিবার রাতে ওই স্কুলছাত্রীর মা তফুরা বেগম বাদি হয়ে কমলনগর থানায় এ মামলা করেন। আটক মোশারেফ চরজগবন্ধু এলাকার হারিছ চৌকিদারের ছেলে।
arrestস্থানীয়রা জানান, প্রায় চারমাস আগে ওই এলাকার মোছলেহ উদ্দিনের মেয়ে এবং চরজগবন্ধু জুনিয়র উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে চরজগবন্ধু এলাকার হারিছ চৌকিদারের ছেলে মোশারফ চৌকিদার বিভিন্ন প্রলোভনে ধর্ষণ করে। এতে ওই স্কুলছাত্রীর অন্ত:সত্তা হয়ে পড়ে। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মোশারফ গত তিন-চার দিন আগে ওই স্কুলছাত্রীকে ফুসলিয়ে পাশ্ববর্তি তার নানার বাড়িতে নিয়ে অবৈধভাবে তার গর্ভপাত ঘটায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে সে অসুস্থ্য হয়ে পড়লে বাড়ির লোকজন টের পায়। এরপর এ ঘটনা এলাকায় জানাজানি হলে খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় (মোশারফকে) তাকে আটক করে। পরে শনিবার রাতে মেয়ের মা তফুরা বেগম বাদি হয়ে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।
সাহেবেরহাট ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রাম পুলিশ মোশারফের এ কর্মকান্ডে আমি নিজেই তাকে পুলিশের হাতে দিয়েছি।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে মামলায় গ্রাম পুলিশ মোশারফকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত মৃত দেহ উদ্ধার

রামগতিতে মাছের আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ পদ্ধতি বিষয়ক প্রশিক্ষণ

রামগতিতে সরকারি খাস জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

রামগতি-কমলনগরে চার্টার্ড লাইফের ২টি মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

রামগতি উপকূলে ঘূর্ণিঝড় রিমালের আঘাত

লক্ষ্মীপুরে গর্বিত মা সম্মাননা পেলেন হাফেজ আহম্মেদ ফাহাদের ‘মা’

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com