সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে নিখোঁজ হওয়া ট্রলারের ইঞ্জিন মেস্তরির মৃতদেহ উদ্ধার

রামগতিতে নিখোঁজ হওয়া ট্রলারের ইঞ্জিন মেস্তরির মৃতদেহ উদ্ধার

রামগতিতে নিখোঁজ হওয়া ট্রলারের ইঞ্জিন মেস্তরির মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের রামগতির মাছ ধরার ট্রলার ঘাটে নোঙর করার সময় সুকানের আঘাতে খালে পড়ে স্রোতে তলিয়ে যায় জুলফিকার আলী ভূট্টো (৩৫) নামে এক যুবক। দুইদিন পর মেঘনা নদীর একটি চরে তার মৃতদেহ পাওয়া যায়।

নৌ-পুলিশ মৃতদেহটি উদ্ধার করে রোববার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করেছে।এরআগে সকালে রামগতির মেঘনা নদীর চর লক্ষ্মী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

গত শুক্রবার (২ জুন) দুপুরে রামগতির মেঘনা নদীর ব্রীজঘাটে পড়ে নিখোঁজ হয় জুলফিকার। সে জেলার কমলনগর উপজেলার পাটওয়ারীর হাট ইউনিয়নের চর ফলকন গ্রামের মৃত মাখফুজুল হকের ছেলে। মেঘনা নদীতে মাছ শিকারে নিয়োজিত আল্লাহ মালিক নামে একটি ট্রলারের ইঞ্জিন মেস্তুরি ছিল জুলফিকার।

রামগতি বড়খেরী নৌ-পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. ফেরদৌস আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার দুপুরে মেঘনা নদী সংলগ্ন ব্রীজঘাটের একটি খালে আল্লাহ মালিক নামক মাছ ধরার ট্রলারটি নোঙর করে। এ সময় ট্রলারের সুকান ছিঁড়ে পড়ে ইঞ্জিন মেস্তুরি জুলফিকার আলী ভূট্টোর মাথায় আঘাত লাগে। এতে সে খালে পড়ে যায়। তীব্র স্রোত থাকায় খালের পানিতে তলিয়ে যান তিনি। নৌ-পুলিশ এবং স্থানীয় লোকজন তার তল্লাশি চালালেও তাকে উদ্ধার করা যায়নি। রোববার (৪ জুন) সকাল সাড়ে ৭ টার দিকে ঘটনাস্থলের অদূরে চরলক্ষ্মী মেঘনা নদীতে তার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সেটি উদ্ধার করা হয় এবং তার পরিবারকে খবর দিলে মৃতদেহ শনাক্ত করে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি ময়নাতদন্ত ছাড়াই তার স্ত্রী কমলা বেগমের কাছে হস্তান্তর করা হয়।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

কমলনগরের ২ ইউনিয়নে উদার প্রার্থীর ছড়াছড়ি, স্বামী-স্ত্রী, ভাই-ভাই প্রার্থী

সাবেক এমপি এবিএম আশরাফ উদ্দিন নিজানের মা আর নেই

লক্ষ্মীপুরের রামগতিতে সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

মিসু সাহা’র পিতার ১০ম মৃত্যুবার্ষিকী আজ

কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতার আয়োজন করলো কুইন কম্পিউটার

কমলনগরে পেইড পিয়ার ভলান্টিয়ার কর্মীদের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com