সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ইউপি নির্বাচনেও মানুষ আওয়ামী লীগের পাশে আছে : লক্ষ্মীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

ইউপি নির্বাচনেও মানুষ আওয়ামী লীগের পাশে আছে : লক্ষ্মীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

0
Share

ইউপি নির্বাচনেও মানুষ আওয়ামী লীগের পাশে আছে : লক্ষ্মীপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

 

Ministerনিজস্ব প্রতিনিধি: ৭১ সালে বঙ্গবন্ধুসহ আমরা সবাই ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। তেমনিভাবে জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ এখন নিরাপদে বসবাস করছে। গত পৌরসভা নির্বাচনে সরকার প্রমাণ করেছে জনগণ আওয়ামী লীগের পাশে আছে। ইউপি নির্বাচনেও মানুষ তাদের পাশে থাকবে।

৫ জানুয়ারির নির্বাচনের পর বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের নেতাকর্মীরা ইসলামের নামে মানুষ হত্যা, অগ্নিসন্ত্রাস, সম্পদ লুট, পেট্রোলবোমা মেরে, যানবাহন পুড়িয়ে, জঙ্গিবাদের মদদ দিয়ে সাধারণ মানুষের আস্থা হারিয়েছে। কোন মুসলমান ইসলামের অগ্নিসন্ত্রাস করে মানুষ হত্যা করতে পারে না। যেভাবে তারা গাছ কেটে, শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি স্থাপনা বিনষ্ট করার পর জনগণের আস্থা নিয়ে তা প্রতিরোধ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এখন ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর স্টেডিয়াম মাঠে জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতি আয়োজিত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি আরও বলেন, দেশকে আরও এগিয়ে নিতে সম্মিলিত প্রচেষ্টায় মানুষের মনে শান্তি, বিশ্বাস, সমাজে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। না হলে সব উন্নয়ন থমকে যাবে। এছাড়া ইভটিজিং, মাদক, হানাহানিসহ সামাজিক ব্যাধি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সবাই সজাগ থাকার আহ্বান জানান তিনি।

লক্ষ্মীপুরের জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার শরীফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর, স্থানীয় সংসদ সদস্য একে এম শাহজাহান কামাল, আব্দুল্লাহ আল মামুন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও পৌর মেয়র আবু তাহের প্রমুখ।

এর আগে দুপুরে লক্ষ্মীপুর সার্কেট হাউজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভায় করেন তিনি।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com