সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ইলিশের জেলা সয়াল্যান্ডে স্বাগতম হে প্রধানমন্ত্রী

ইলিশের জেলা সয়াল্যান্ডে স্বাগতম হে প্রধানমন্ত্রী

ইলিশের জেলা সয়াল্যান্ডে স্বাগতম হে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: প্রায় ২০বছর আজ মঙ্গলবার লক্ষ্মীপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁকে বরণ করতে প্রস্তুত রয়েছে সর্বস্তরের মানুষ। লক্ষ্মীপুরবাসীর  পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা-স্বাগতম। প্রধানন্ত্রীর আগমনে জেলার সর্বস্তরের মানুষের মধ্যে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে লক্ষ্মীপুরকে। আজ প্রধানমন্ত্রী লক্ষ্মীপুর স্টেডিয়ামে দলীয় জনসভায় প্রধান অতিথির ভাষণ দিবেন। এসময় তিনি জেলার ২৭টি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন ও জেলা আওয়ামী লীগ। এছাড়াও প্রধানমন্ত্রী কাছে আরও গুরুত্বপূর্ণ ১৫টি দাবি উপস্থাপন করা হবে।

লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পৃথকভাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। এছাড়াও জনসভা সফল করতে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতিমূলক সভা ও বৈঠক করেছেন।

 

এদিকে প্রধানমন্ত্রীকে বরণ করতে লক্ষ্মীপুরজুড়ে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। শহরের বিভিন্নস্থানের রাজপথে গত দুইদিন থেকে স্বেচ্ছায় শ্রমে আল্পনা আঁকছে ছাত্রলীগের তিন শতাধিক নেতাকর্মী। শহরের ৮টি মোড়ে মুক্তিযুদ্ধ বঙ্গবন্ধু বাংলাদেশ শেখ হাসিনা ও ছাত্রলীগের ঐতিহ্যের ইতিহাস সম্বলিত ছবি দিয়ে নির্মাণ করা হয়েছে ৮টি গ্যালারী। জেলার আনাছে কানাছে ঝুলছে হাজার হাজার তোরণ পেষ্টুন ও অসংখ্য ব্যানার তোরণ। বিকেল ৩টায় প্রধানমন্ত্রী জেলা ষ্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। প্রধানমন্ত্রীর জনসভাকে স্মরনীয় করতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগসহ সকল সহযোগী এবং অঙ্গ সংগঠন। জেলা শহরের পরিচ্ছন্নতা, আলোকসজ্জাসহ নানা সাজে সজ্জিত করেছে স্থানীয় প্রশাসন।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী ও পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, প্রধানমন্ত্রীর সফর সফল করতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সফর উপলক্ষে পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনী বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করেছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি খুবই শান্তিপূর্ণ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com