সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরে মুক্তিযোদ্ধা গুণীজন ও মেধাবীদের সংবর্ধনা

কমলনগরে মুক্তিযোদ্ধা গুণীজন ও মেধাবীদের সংবর্ধনা

0
Share

কমলনগরে মুক্তিযোদ্ধা গুণীজন ও মেধাবীদের সংবর্ধনা

songbordonaকমলনগর প্রতিনিধি: কমলনগরে মুক্তিযোদ্ধা গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারী) সন্ধ্যায় কমলনগর উপজেলার হাজিরহাট আইয়ুবনগর হাজী আইয়ুব ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করেন। বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও হাজী আইয়ুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ মো.সিরাজুল ইসলাম বাবুল আইয়ুব এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জন প্রসাশন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য, লক্ষ্মীপুর ৪ (রামগতি- কমলনগর) আসনের মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লা আল মামুন (এমপি)। বিশেষ অতিথি ছিলেন কমলনগর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার, সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: নাসিম মিয়া, জাতীয় শ্রমিক লীগনেতা ও প্রতিনিধি মাননীয় সংসদ সদস্য লক্ষ্মীপুর ৪ এডভোকেট আনোয়ারুল হক, এনটিভির বার্তা সম্পাদক আবদুস শহিদ।

প্রধান শিক্ষক আয়েশা আক্তার এর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম, এনটিভির বার্তা সম্পাদক আবদুস শহিদ, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট একেএম নুরুল আমিন রাজু, হাজিরহাট উপকুল কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব, হাজিরহাট হামেদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ যাহেদ হোসেন আল ফারুকী, কমলনগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. সফিক উদ্দিন. মাধ্যমিক শিক্ষা অফিসার মো. তৌহিদুল ইসলাম, রামগতি উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আবু নাছের, হাজিরহাট মডেল সপ্রাবি প্রধান শিক্ষক মুহাম্মদ আহসান হাবিবসহ প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানের মাঝে প্রধান অতিধি ফিতাকেটে আইয়ুব নগর মডেল একাডেমীর শুভ উদ্ধোধনের ঘোষণা করেন। অনুষ্ঠানে প্রাইমারী ও মাদ্রাসার ৪র্থ শ্রেনীর ৬১জন, প্রাথমিক ৭৭জন, মাধ্যমিক ৫১জনকে বেসরকারী মেধা শিক্ষাবৃত্তি ও ক্রেষ্ট প্রদান করা হয়।

এছাড়াও হাজী আইয়ুব ফাউন্ডেশনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা ম্যাডেল এবং শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, সমাজসেবায় অবদান রাখায় গুণীজনদের মরোণোত্তর সম্মাননা ক্রেষ্ট প্রদান, সমাজ সেবায় নিয়োজিত গুণীজনদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, চেয়ারম্যান হিসেবে সমাজ সেবায় অন্যন্য অবদান রাখায় সম্মননা ক্রেষ্ট প্রদান, বিশিষ্ট সমাজসেবক ও চেয়ারম্যানদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, বেসরকারী বৃত্তি পরিচালনা কমিটির মাঝে সম্মননান ক্রেষ্ট প্রদান, সাংবাদিকবৃন্দের ম্যাডেল ও প্রেসক্লাব সভাপতি এবং স্থানিয় পত্রিকার সম্পাদককে সম্মাননা ক্রেষ্ট প্রদান, বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেষ্ট প্রদান, বিশিষ্ট গুণীজন রাজনীতিবিধ ও শিক্ষানুরাগীদের মরোণোত্তর সম্মাননা ক্রেষ্ট প্রদানসহ আমন্ত্রিত অতিথি, বিশেষ অতিথি, প্রধান অতিথিকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com