সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
কাউয়ালীগ সম্বোধনে কটাক্ষ: লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, অবরোধ

কাউয়ালীগ সম্বোধনে কটাক্ষ: লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, অবরোধ

কাউয়ালীগ সম্বোধনে কটাক্ষ: লক্ষ্মীপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, অবরোধ

রামগঞ্জ প্রতিনিধি : রামগঞ্জে ছাত্রলীগের জঙ্গি বিরোধী মিছিলে তুচ্ছ কথাকে কেন্দ্র করে কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান শান্ত গ্রুপ ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম রাজুর উপর হমলা চালায়। এ সময় সংঘর্ষে রাজুসহ তিন জন আহত হয়। প্রতিবাদে ছাত্রলীগের এক অংশরামগঞ্জ-হাজীগঞ্জ সড়কে গাছের টুকরো ফেলে ও টায়ারে আগুন জালিয়ে সড়ক অবরোধ করে রাখে।বুধবার দুপুরে এ সব ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সুত্রে জানায়, পূর্ব থেকে কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান শান্ত ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম রাজুকে কাউয়ালীগের সাথে চলাফেরা করে বলে কটাক্ষ করে এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডের ঘটনা ঘটে। বুধবার দুপুরে রামগঞ্জ উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বুধবার দুপুরে জঙ্গি বিরোধী একটি মিছিল রামগঞ্জ সরকারী কলেজ গেট থেকে শুরু করে রাব্বানীয়া মাদ্রাসার সামনে আসলে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত নেতৃত্বে একটি গ্রুপ ছাত্রলীগ নেতা আশরাফুল হাসান রাজুর উপর হামলা চালায়। মুহুর্তেও মধ্যেসংঘর্ষ চড়িয়ে পড়ে। রাজু অনুসারী ছাত্রলীগের একটি গ্রুপ হামলাকারীদেরকে ধাওয়া করে গাছের টুকরো, টায়ারে আগুন জালিয়ে রামগঞ্জ-হাজীগঞ্জ সড়ক অবরোধ করে দেয়। পরে থানা পুলিশ ১ ঘন্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় রাজুসহ ২ জন আহত হয়।

আহত ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম রাজু বলেন, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত আমাকে কাউয়া নেতার সমর্থক বলে সব সময় গালি দেয়। আমরা মিছিল করে যাওয়ার সময় শান্ত দলবল নিয়ে আমার উপর হামলা করে। উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল বলেন,মিছিলের পিছনে মারধরের ঘটনা ঘটেছে। মিছিলের পর সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দিয়ে নেতা-কর্মীদের শান্ত করার চেষ্টা করি।
রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন, অভ্যান্তরিন কোন্দলের কারনে অপ্রীতিকর ঘটা ঘটেছে। হামলা করীদের আইনের আওয়াতায় এনে ব্যবস্থা গ্রহন করা হবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com