সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কেউ রাখে না তাঁদের খবর

কেউ রাখে না তাঁদের খবর

লক্ষ্মীপুরের উপকূলীয় উপজেলা রামগতিতে নদী ভাঙনের শিকার হয়ে বিগত ২ বছর আগে আসেন মিলন মোল্লা। এর আগে ৫০ বছর কাটিয়েছেন বরিশালে, তিনি পেশায় পরিচ্ছন্নকর্মী। পরিবারের ৬ সদস্য নিয়ে মানবেতর জিবন-যাপন করছেন তাঁরা। করোনা এমন দুর্দিনে কর্মহীন হয়ে পড়লেও তাদের কেউ খবর রাখেননি বলেন মিলন মোল্লার স্ত্রী বিলকিস বেগম।

তিনি জানায়, পরিবারে দুই ছেলে ও ছেলের বউ নিয়ে বহুত দু:খে কষ্টে চলছে আমাদের জীবন। অনাহারে, অর্ধাহারে চলছে আমাদের অবহেলিত এ সংসার। চারদিকে খাদ্য সহায়তা খবর শুনলেও আমাদের ভাগ্যে তা জুটছে না। দীর্ঘদিন আগে চরগাজী ইউনিয়ন পরিষদ থেকে একটি ঘর পাওয়ার আশ্বাস পেয়েছিলাম। তবে, তা স্বপ্নেই থেকে যাবে মনে হচ্ছে। একটি ঘর পেলে অন্তত মাথা গোজার ঠাঁই হত আমাদের। আমরা বরিশাল থেকে নদী ভাঙনের শিকার হয়ে সবকিছু হারিয়ে এ অঞ্চলে এসেছি।

মিলন মোল্লা জানান, পরিচ্ছন্নকর্মী হিসেবে বিভিন্ন এলাকায় ঘুরে কাজ করে আর কতই আর পাই, অভাব-অনটনের সংসার মোদের। এখন আগের মত কাজ কাম নাই, বহুত কষ্টে চলছে মোদের সংসার।

চরগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন বলেন, মিলন মোল্লার পরিবারের কাগজ পত্র সংগ্রহ করে রেখেছি, ঘরের বরাদ্দ পেলে তাঁদের দেওয়া হবে।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মোমিন বলেন, যে কেউ তাদের বিষয়ে ৩৩৩ ফোন দিয়ে জানালে রেসপন্স টিমের মাধ্যমে তাদের ঘরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা পৌঁছে যেতো।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com