সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
গাছ লাগানোকে কেন্দ্র করে পাউবো’র কর্মচারীকে মারধরের অভিযোগ

গাছ লাগানোকে কেন্দ্র করে পাউবো’র কর্মচারীকে মারধরের অভিযোগ

43
Share

গাছ লাগানোকে কেন্দ্র করে পাউবো’র কর্মচারীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কার্য-সহকারীকে মারধর করার অভিযোগ উঠেছে রামগতি উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানের পুত্র মোঃ এলিটের বিরুদ্ধে।

এ ঘটনায় রামগতি থানায় বৃহস্পতিবার (৩১ আগস্ট) পাউবোর কার্য-সহকারী আরিফুর রহমান ভূইয়া বাদী হয়ে একটি জিডি করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রামগতি থানার ওসি মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার।  তিনি বলেন, সরকারি কাজে বাধা, পানি উন্নয়ন বোর্ডের কর্মচারীকে মারধর করায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রামগতি পাউবো অফিস ও থানায় অভিযোগের সূত্রে জানা গেছে, উপজেলার রামগতি বাজার সংলগ্ন পাউবো’র অফিস এলাকায় পতিত জমিতে কার্য-সহকারী শ্রমিক নিয়ে বৃক্ষরোপণ করতে যান। এসময় কাজে বাঁধা প্রদান করে হুমকি প্রদর্শন করেন এলিট। সরকারী খাস জমি জোরপূর্বকভাবে জবর দখল করার পায়তারা করার এবং তাদের কথা কাটাকাটির একপর্যায়ে আরিফুর রহমান ভূইয়াকে মারধর করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

এলিট রামগতি উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মীর মর্জিনার  ছেলে।

মো. এলিটের সাথে আলাপকালে তিনি বলেন, পাঁচ হাত পরপর গাছ লাগতে অনুরোধ করেছি কিন্তু তারা আমার কথা শুনেনি। মারধরের ঘটনার কথা অস্বীকার করে বলেন, আমার সাথে কাটাকাটি হয়েছে মাত্র।

পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কার্য-সহকারী আরিফুর রহমান ভূইয়া বলেন, আমি অফিসের নির্দেশে পতিত জমিতে গাছ লাগাতে গেছিলাম। এলিট এসে তর্কের এক পর্যায়ে অযথা আমাকে মারধর করে। এসময় সে বলে এই জায়গা আমরা অনেক বছর ধরে দখল করে আছি, তোদেরকে গাছ লাগাতে দিব না।

পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী আ ম ম নঈম বলেন, ঘটনার সময় আমি নার্সারিতে ছিলাম হঠাৎ আমার কার্য-সহকারী আমাকে ফোন দিয়ে বলে এলিট তাকে শ্রমিকদের সামনে কিল-ঘুষি দিয়েছে। ঘটনাটা তাৎক্ষনিক আমার নির্বাহী প্রকৌশলী মহোদয়কে অবহিত করলে তিনি থানায় মামলা করতে বলেন।

লক্ষ্মীপুর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) নির্বাহী প্রকৌশলী মো. ফারুক আহমেদ বলেন, এ বিষয়ে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি এবং ওখানে অবৈধ দখলদারদের উচ্ছেদ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com