সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
চন্দ্রগঞ্জে মটরসাইকেল চুরি : সিসিটিভির ফুটেজে চোর শনাক্ত

চন্দ্রগঞ্জে মটরসাইকেল চুরি : সিসিটিভির ফুটেজে চোর শনাক্ত

চন্দ্রগঞ্জে মটরসাইকেল চুরি : সিসিটিভির ফুটেজে চোর শনাক্ত

mtorcycaleনিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জুয়েলার্স প্রতিষ্ঠানের স্টাফের একটি মটরসাইকেল চুরি হয়েছে। এ সময় সিসিটিভির ক্যামেরায় চুরির ঘটনা ধরা পড়ায় চিহ্নিত হয়েছে চোরচক্র। এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি জুয়েলার্স প্রতিষ্ঠানের স্টাফ সমীর চন্দ্র কুরী। গত ৩০ মার্চ বুধবার সকাল ৬টায় এ ঘটনা ঘটে। জানা যায়, গত বুধবার রাত ১০টার দিকে রাজ জুয়েলার্সের স্টাফ সমীর চন্দ্র কুরী তার ব্যবহৃত টিভিএস ১৫০ সিসি মটরসাইকেলটি (রেজিঃ নং-নোয়াখালী-ল-১১-১০৭১) চন্দ্রগঞ্জ মাইজ বাজারের মুক্তিযোদ্ধা মার্কেটের ভিতরে রেখে কাজ করতে যান। পরদিন সকাল ৬টার দিকে চোরচক্রের দুই সদস্য মার্কেটের ভিতর থেকে তালা ভেঙ্গে মটরসাইকেলটি নিয়ে যায়। এ সময় ওই মার্কেটের সিসিটিভির ক্যামেরায় চুরির ঘটনাটি ভিডিও ফুটেজে দেখা যায়। তবে এখন পর্যন্ত মটরসাইকেল উদ্ধার বা এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

চন্দ্রগঞ্জ থানা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ও লোকনাথ জুয়েলার্সের মালিক সমীর কর্মকার জানান, এর আগেও বিশিষ্ট ব্যবসায়ী এসইউএ সেলিমের একটি মটরসাইকেল চুরি হয়। পরে ওই মটরসাইকেলটি দত্তপাড়ার আজিজ মেম্বার গ্রুপের জিম্মা থেকে উদ্ধার করে পুলিশ। তিনি এই মটরসাইকেল চোর চক্রকে শনাক্ত করে এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এসআই) কাউছার আহম্মেদ জানান, ভিডিও ফুটেজে যারা শনাক্ত হয়েছে তাদের আইডিন্টিফাই করার চেষ্টা চলছে। পাশাপাশি মটরসাইকেলটি উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত আছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com