সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
জেলা প্রশাসককে বিদায় জানালো রায়পুরের ২৫ সংগঠন

জেলা প্রশাসককে বিদায় জানালো রায়পুরের ২৫ সংগঠন

জেলা প্রশাসককে বিদায় জানালো রায়পুরের ২৫ সংগঠন

রায়পুর প্রতিনিধি: রায়পুরে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরীকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে । সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌরসভা, শিক্ষক সমিতি ও প্রেসক্লাবসহ ২৫ টি সংগঠনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানে উপজেলা নির্বাহি কর্মকর্তা শিল্পি রানী রায়ের সভাপতিত্বে ও শিক্ষানুরাগি জামশেদ কবির বাক্কি বিল্লাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোর্শেদুল ইসলাম,উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার,মেয়র ইসমাইল হোসেন খোকন, সরকারি কলেজ অধ্যক্ষ মোঃ আব্দুল কাদের,সহকারি কমিশনার (ভুমি) উম্মে হানি, ডাঃ শায়েলা জাহান,ওসি মোঃ লোকমান, শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন,বিদ্যুতের ডিজিএম সুধাস চন্দ্র রক্ষিত,এড, মিজানুর রহমান মুন্সি,ব্যাংকার্স ফোরামের সভাপতি মোঃ জাকির হোসেন,প্রধান শিক্ষক রিয়াজ উদ্দিন চৌধুরী, সাংবাদিক তাবারক হোসেন আজাদ প্রমুখ । উল্লেখ্য-গত দু’দিন ধরে জেলার রায়পুর,রামগন্জ,রামগতি,কমলনগর ও সদর উপজেলা প্রশাসনসহ জেলার সকল সংঘঠনের পক্ষ থেকে বিদায়ি সংবর্ধনা দেয়া হয়েছে । প্রসঙ্গত-প্রায় দু’বছর আগে যোগদান করা লক্ষ্মীপুর জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরীকে চট্রগ্রাম জেলা প্রশাসক হিসেবে ও সংস্কৃতি মন্ত্রনালয়ের যুগ্ন সচিব হুমায়ারা বেগম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেছেন ।

রামগঞ্জে ডিসিকে বিদায় সংবর্ধনা

রামগঞ্জে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরীকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।  সোমবার সকালে রামগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংবর্ধনা দেওয়া হয়। রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু ইউসুফের সভাপতিত্বে ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আকম রুহুল আমিন, পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, লক্ষ্মীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রমিজ আলম, এ্যাসিল্যান্ড মাসুদ পারভেজ মজুমসদার, প্রকৌশলী অনুপ কুমার বড়য়া, পিআইও মোঃ বোরহান উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ফরিদ আহমেদ ভূঁইয়া, পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ ইসমাত কামাল, উপজেলা প্রাথমিক শিক্ষক অফিসার মোঃ মনিরুজ্জামান মোল্লা, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান,ভাদুর ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদ হোসেন ভূঁইয়া,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফারুক হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম শেখ, সেক্রেটারী আফরোজ আক্তার, ইউএনও’র সহকারী মোঃ আনোয়ার হোসেন ও মোঃ আনাছ কবির ভূঁইয়া প্রমূখ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com