সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
পুলিশের তৎপরতায় অপহৃত সন্তান মায়ের কোলে, প্রশংসায় ভাসছেন লক্ষ্মীপুরের এসপি

পুলিশের তৎপরতায় অপহৃত সন্তান মায়ের কোলে, প্রশংসায় ভাসছেন লক্ষ্মীপুরের এসপি

পুলিশের তৎপরতায় অপহৃত সন্তান মায়ের কোলে, প্রশংসায় ভাসছেন লক্ষ্মীপুরের এসপি

তিন বছরের শিশু সাহেরা সুলতানা মুনতাহা। ভাইবোন তিনজনের মধ্যে সে সবার ছোট। খারাপ সঙ্গ ত্যাগ করার পরামর্শ দেয়ায় বড় বোনের সহপাঠীর সহযোগিতায় অপহরণের শিকার হয় মুনতাহা। এদিকে আট বছরের শিশু মনির হোসেন তার পরিবারকে হারিয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতাল প্রাঙ্গণে চলে আসে। পৃথক দুইটি ঘটনার অল্প সময়ে পুলিশ সন্তান দুইটিকে উদ্ধার করে মা ও তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেন।

অপহৃত মুনতাহা শাকচর ইউনিয়নের হাজী মোখলেছ সাহেবের বাড়ীর বেল্লাল হোসেনের মেয়ে ও উদ্ধারকৃত মনির হোসেন ভবানিগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের শাহজাহানের ছেলে।

দুইটি ঘটনায় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ ও সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিনসহ প্রশাসনের একাধিক টিম উদ্ধার অভিযানে কাজ চালান।

দুই ভিকটিমের পরিবারের স্বজনরা ও হাসপাতাল সংশ্লিষ্টরা জানায়, বড় মেয়েকে খারাপ সঙ্গের সাথে চলাফেরা করতে নিষেধ করে পরিবারের লোকজন। এতে ক্ষিপ্ত হয়ে তার বান্ধবী একই বাড়ীর চৈতি ও হাবিবুর রহমানের ছেলে মিনহাজ গেলো রোববার (৩০ অক্টোবর) রাতে তিন বছরের মেয়ে মুনতাহাকে অপহরণ করে। এঘটনায় মুনতাহার মা সালমা বেগম বাদি হয়ে পরদিন সোমবার (৩১ অক্টোবর) লক্ষ্মীপুর সদর মডেল থানায় দুইজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো দুইজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ মুনতাহাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেন।

এদিকে সোমবার (৩১ অক্টোবর) নিখোঁজ শিশু মনির হোসেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে অভিভাবকহীনভাবে ঘোরাফেরা করলে তাকে উদ্ধার করে জেলা পুলিশ। সে সময় মনির শুধুমাত্র একটি স্কুলের নাম ছাড়া কিছুই বলতে না পারায় তার আত্মীয়-স্বজনের খোঁজ খবর নেওয়ার জন্য জেলা পুলিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু করেন। পরে ওই শশুর পরিবারের সদস্যরা জেলা পুলিশের সাথে যোগাযোগ করলে তাকে পরিবারের নিকট হস্তান্তর করেন পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ। এসময় পুলিশ সুপার শিশুটিকে প্রয়োজনীয় কিছু খাবার এবং শিশুর স্কুলে যাতায়াতের জন্য স্কুল ব্যাগ ও স্কুল ড্রেস ক্রয় করার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

পুলিশের এধরনের তৎপরতায় সন্তোষ প্রকাশ করেছেন ভিকটিমগুলোর পরিবার ও তাদের স্বজনরা, জেলা পুলিশের কর্ণধার এসপি মোঃ মাহফুজ্জামান আশরাফের তাৎক্ষণিক কার্যকর উদ্যোগে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্রই প্রশংসার জোয়ার বইছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মালেশিয়ার SMJ teratai sdn bhd (malaysis) অর্থয়ানে লক্ষ্মীপুরে ত্রান বিতরণ

রামগতির ক্ষতিগ্রস্থ ১৭০০ কৃষক পেলো কৃষি প্রণোদনা

রামগতির মেঘনায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

বানের জলে রিপোর্টারদের বিরামহীন ছুটে চলা

খাল দখলকারীদের বিরুদ্ধে অভিযান শুরু করলো কমলনগর উপজেলা প্রশাসন 

স্বেচ্ছাশ্রমে বেড়িবাঁধ মেরামতে কাজ করছে ছাত্ররা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com