সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবদুল মাজেদের মৃত্যু, রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবদুল মাজেদের মৃত্যু, রাষ্ট্রিয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবদুল মাজেদের মৃত্যু, রাষ্ট্রিয় মর্যাদায় দাফন মহান স্বাধীনতা যুদ্ধকালীন রামগতি-হাতিয়ার ডেপুটি জোনাল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবদুল মাজেদ

১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের যুদ্ধকালীন রামগতি-হাতিয়া জোনের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবদুল মাজেদ (৭৭) ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ,,,,,, রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে যক্ষা রোগে আক্রান্ত ছিলেন, বুধবার ভোরে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
তার মরদেহ বুধবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার দায়রা শরীফের নিজ বাড়িতে আনা হয়, সেখানে তাকে গার্ডঅব অনার দেওয়া হয়।  পরে, জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা শাহ মোঃ আবদুল মাজেদ এর মরদেহ দাফন করা হয়।
যুদ্ধকালীন সহযোদ্ধা ও চর রমিজ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডা কাউন্সিলের সভাপতি মাসুদ মোস্তফা বলেন, ডেপুটি কমান্ডার আবদুল মাজেদের সাথে ভারতে প্রশিক্ষনে অংশগ্রহন করেন তিনি প্রশিক্ষন শেষে দেশে এসে তার নেতৃত্বে দুটি অপারেশনে অংশগ্রহন করেন ওই অপারেশন সফল ভাবে শেষ হয় এবং তাদের হাতে পরাজিত পাক আর্মিদের কয়েকজন বন্দি হন। এ বীর মুক্তিযোদ্ধা কে হারিয়ে আজ আমরা গভীর ভাবে শোকাহত। দেশের জন্য জীবনবাজি রেখে যুদ্ধ করা এবং তার ত্যাগ জাতি আজিবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জেএসডির সভাপতি ও সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব, যুদ্ধকালীন রামগতি-হাতিয়া জোনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সাংসদ মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল মামুন, সাবেক সংসদ সদস্য ও জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নেতা এবিএম আশরাফ উদ্দিন নিজান, রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো: আবদুল ওয়াহেদ মুরাদ, রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল প্রমুখ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com