সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজনীতি অবরুদ্ধ থাকায় গণবিষ্ফোরণ ঘটবেঃ আসম আবদুর রব

রাজনীতি অবরুদ্ধ থাকায় গণবিষ্ফোরণ ঘটবেঃ আসম আবদুর রব

রাজনীতি অবরুদ্ধ থাকায় গণবিষ্ফোরণ ঘটবেঃ আসম আবদুর রব

নিজস্ব প্রতিনিধি:: জনগণের ভোটাধিকার হরণ, জালিয়াতির মাধ্যমে জনগণকে অবরুদ্ধ করার যে রাজনীতি চলছে তার বিরুদ্ধে একদিন গণবিষ্ফোরণ ঘটবে। জাতীয় সংসদ, উপজেলা, সিটি কর্পোরেশন, পৌরসভা, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ সকল প্রতিষ্ঠানে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারছে না। এর প্রতিক্রিয়া হবে খুবই ভয়াবহ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেল ৩টায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসা ময়দানে কমলনগর শাখা জেএসডি আয়োজিত দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আসম আবদুর রব

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ হচ্ছে রাজনৈতিক বিপ্লবের ফসল। যে রাজনৈতিক প্রক্রিয়ায় মুক্তিযুদ্ধ সংঘটিত হয়েছে এবং স্বাধীনতা অর্জিত হয়েছে সেই রাজনৈতিক প্রক্রিয়াকে দলীয় ক্ষমতার স্বার্থে বিদায় দেয়া হচ্ছে। রাজনীতি বিহীন সমাজ, রাষ্ট্র বা সভ্যতাকে লালন করতে পারেনা।

জনাব রব আরো বলেন, আমরাই একমাত্র দল যারা রাষ্ট্র ক্ষমতায় সকল শ্রেণী পেশার মানুষের রাষ্ট্র ক্ষমতার অংশিদারিত্ব দিয়ে রাষ্ট্রের মালিকানা জনগণের তা নিশ্চিত করতে চাই। জেএসডি’র ১০ দফাই হবে ভবিষ্যৎ বাংলাদেশ বিনির্মানের ‘রূপকল্প’।

জেএসডির কেন্দ্রীয় সদস্য ও কমলনগর উপজেলার সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন নিরবের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য এমএ গোফরান,জেএসডির স্থায়ী কমিটির সদস্য মিসেস তানিয়া রব, আতাউল করিম ফারুক, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিকাশ চন্দ্র সাহা, জেএসডির সভাপতি লক্ষ্মীপুর জেলা সভাপতি অধ্যক্ষ মুনছুরুল হক, সাধারণ সম্পাদক এ্যাড. বেলায়েত হোসেন, অধ্যক্ষ শাহাদাত হোসেন, শিরিন আক্তার, গিয়াস উদ্দিন, লোকমান হোসেন বাবলূ, নুর রহমান, অধ্যাপক মাহবুবুর রহমান স্বপন, এবিএম বাবুল মুন্সিসহ জেএসডি’র ও যুব পরিষদের নেতৃবৃন্দ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com