সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগঞ্জে ছাত্রলীগের দু'গ্রুপের সংঘর্ষ, দোকান ভাঙচুর

রামগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, দোকান ভাঙচুর

রামগঞ্জে   ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, দোকান ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি: পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে  রামগঞ্জ পৌরসভার আঙ্গারপাড়া এলাকায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় ৮ নেতা-কর্মী আহত হয়। উত্তেজিত নেতা-কর্মীরা দুইটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও ৪-৫ টি দোকান ভাঙচুর করে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলা ছাত্রলীগের সাবেকসহ সভাপতি এমরান হোসেন বাচ্চু ও পৌর কমিটির সভাপতি সোহেল চৌকিয়ার গ্রম্নপের মধ্যে এ সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ ছাত্রলীগ নেতা এরমান হোসেন বাচ্চুকে আটক করে থানায় নিয়ে আসে। এনিয়ে দু’পক্ষের নেতা-কর্মী মুখোমুখি অবস্থান করছে।

যে কোন সময় ফের সংঘর্ষের আশংকা করছেন স্থানীয় লোকজন। এমরান হোসেন বাচ্চু পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হয়ে হেরেছেন। সেখানে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আহসান হাবীব নির্বাচিত হন। ছাত্রলীগ নেতা সোহেল চৌকিয়া নির্বাচনে আহসান হাবীবের হয়ে কাজ করেছেন। সবশেষ খবর পাওয়া পর্যন্ত রাত ৯টার দিকে ওয়াপদা বেড়িবাঁধ ও আশাপাশ এলাকায় এমরানের অনুসারীরা কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের অবস্থান জানান দিয়েছে।

সংঘর্ষে দেলোয়ার হোসেন, শাহিন, রুবেল হোসেন, মামুন আলো, শামিমসহ উভয় পড়্গের আটজন আহত হয় । তাদের মধ্যে দেলোয়ার হোসেনকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও অন্যরা স্থানীয়ভাবে চিকিত্সা নিচ্ছেন। এ ব্যাপারে লক্ষ্মীপুর  জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো: নাসিম মিয়া বলেন, অভ্যনত্মরীণ দ্বন্ধের জের ধরে সংঘর্ষের  ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ কাজ করছে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com