সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলার আয়োজন: উৎকন্ঠায় অভিভাবক

রামগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলার আয়োজন: উৎকন্ঠায় অভিভাবক

রামগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলার আয়োজন: উৎকন্ঠায় অভিভাবক

নিজস্ব প্রতিনিধি: বৈশাখকে সামনে রেখে স্থানীয় প্রভাবশালী মহলের উদ্যোগে রামগঞ্জের শিশু পার্কে মাসব্যাপী বৈশাখী মেলার আয়োজন চলছে। চলমান এ আয়োজনে মেলা অনুষ্ঠানের পার্শ্বস্থ ১২টি শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক, শিক্ষক ও সচেতন মহলে চরম উদ্বেগ উৎকন্ঠার জন্ম দিয়েছে। মেলা চলাকালীন সময় শব্দ দূষণ সহ সকাল ১০ ঘটিকা থেকে রাত ১২ ঘটিকা পর্যন্ত শতাধিক রিক্সায় মাইক টানিয়ে উচ্চস্বরে লাকি কুপন লটারী বিক্রয় করাই এ উদ্বেগের কারণ বলে জানিয়েছেন সকলে। এছাড়াও বর্তমান সময়ে দেশব্যাপী এইচএসসি ও সমমান পরীক্ষা চলমান। অথচ এ কর্মকান্ডে উপজেলা আইন প্রয়োগকারী সংস্থাগুলো সহযোগীতা করছেন বলে ওই মহল কর্তৃক অভিযোগ করা হয়।

নাম প্রকাশ অনিচ্ছুক মেলা প্রস্তুতি অনুষ্ঠানে পার্শ্ববর্তী অভিভাবকগণ জানান, বৈশাখকে বরণ করে নেওয়ার আদলে বিগত ১৫/২০ দিন পূর্ব থেকে শিশু পার্কে চলছে এ আয়োজন। তারা জানান, বৈশাখী মেলা আমাদের ঐতিহ্য হলেও আয়োজক মহল সেদিক উপেক্ষা করে জুয়ার আসর বসায়, পুতুল নাচের আদলে অশ্লীল নৃত্যের আয়োজন করে।

এরপর লাকি কুপনের নামে শব্দদূষন তো হয়ই বরং এটিও জুয়ার সামিল। আয়োজকরা বিভিন্ন দিক ম্যানেজ করেই এ মেলা বাস্তবায়নের প্রস্তুতি নিচ্ছে। পূর্বেও রামগঞ্জের গুলবাগ আবাসন প্রকল্প এবং শিশুপার্কে এ ধরনের মেলার আয়োজন করলেও প্রতিদিন মেলার লাকি কুপন লটারীর টাকা ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্ধের কারণে মেলার নির্ধারিত সময় শেষ না হতেই মেলায় অংশগ্রহণ করা সংগঠনগুলো রাতের আধারে চলেযেতে বাধ্য হয়েছিল।

এ ব্যাপারে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, মেলায় কোন জুয়া চলবেনা। তবে লাকি কুপন লটারী চলবে। ওটা জুয়া নয়- লাকি কুপন। ইউএনও মোহাম্মদ আবু ইউসুফ জানান, ডিসি অফিসের অনুমোদনে মেলা চলবে।  বৃহস্পতিবার পর্যন্ত অনুমোদন হয়নি। ডিসি অফিস থেকে যেভাবে নির্দেশনা দেওয়া হবে সেভাবেই মেলা চলবে।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com