সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে জাপার প্রার্থী আজাদ উদ্দিন কারাগারে

রামগতিতে জাপার প্রার্থী আজাদ উদ্দিন কারাগারে

রামগতিতে জাপার প্রার্থী আজাদ উদ্দিন কারাগারে

azad-chairmanনিজস্ব প্রতিনিধি: ২০১৩ সালের বাড়িতে অগ্নিসংযোগ ও মারামারির মামলায় রামগতি পৌরসভার জাতীয় পার্টি (এরশাদ) মেয়র প্রার্থী আজাদ উদ্দিন চৌধুরীসহ রামগতি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছেরসহ দুইজনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নিদের্শ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মো. মনির হোসেন।

রোববার দুপুরে আদালতে হাজির হয়ে মামলার জামিনের আবেদন করেন আজাদ উদ্দিন চৌধুরী ও রামগতি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের। অপরদিকে আওয়ামীলীগ নেতা আবু নাছেরকে কারাগারের প্রেরনের প্রতিবাদে আলেকজান্ডার বাজারে বিকালে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে।

মামলার এজহার সূত্রে জানাযায়,চাঁদার দাবীতে রামগতি আসলপাড়া গ্রামে বসতবাড়িতে অগ্নিসংযোগ,লুটপাট ও পিটিয়ে কয়েকজনকে আহত করা হয়। এর পেক্ষিতে ২০১৩ সালের ১৮ মার্চ আসলপাড়া গ্রামের বাসিন্দা ফরিদ উদ্দিন বাদী রামগতি থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আজাদ উদ্দিন চৌধুরী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু নাছেরসহ ৮৩জনের নাম উল্লেখ করে আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়।

মামলার আইনজীবি এডভোকেট রহমত উল্যাহ বিপ্লব জানায়, মারামারি ও অগ্নিসংযোগের মামলায় রামগতি উপজেলার আসলপাড়া গ্রামের বাসিন্দা ফরিদ উদ্দিন বাদী হয়ে আজাদ উদ্দিন চৌধুরী ও রামগতি উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু নাছেরসহ ৮৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় রোববার আদালতে জামিনের জন্য আবেদন করেন তারা। পরে আদালত তাদের জামিন না মঞ্জর করে কারাগারে প্রেরণের নিদের্শ দিয়েছেন। এ মামলায় দীর্ঘদিন তারা জামিনে ছিলেন। সম্প্রতি আদালতে আসামীদে অভিযুক্ত করে চাজঁশীট দেয়া হয়।

 

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com