সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রামগতিতে সিএনজি, অটো রিকসার গলাকাটা ভাড়া

রামগতিতে সিএনজি, অটো রিকসার গলাকাটা ভাড়া

0
Share

রামগতিতে সিএনজি, অটো রিকসার গলাকাটা ভাড়া

মিসু সাহা নিক্কন, রামগতি: হরতাল অবরোধের অজুহাত দেখিয়ে রামগতির সিএনজি অটো রিকশা ও ভাড়া মোটরসাইকেল চালকরা স্বাভাবিকের চেয়ে তিন-চার গুণ গলাকাটা ভাড়া আদায়ের অভিযোগ উঠেছে।

স্থানীয় যাত্রীদের সূত্রে জানা, প্রতিদিন অফিসিয়াল সহ বিভিন্ন কাজকর্মে অসংখ্য লোকজনকে রামগতি উপজেলা থেকে জেলা শহর লক্ষ্মীপুর,কমলনগর ও নোয়াখালী জেলায় আসা যাওয়া করতে হয়। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান অবরোধে বর্তমানে রামগতি উপজেলায় স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত থাকলেও অবরোধের দোহাই দিয়ে যাত্রী পরিবহনের কর্তৃপক্ষ যাত্রীবাহী যানবাহনের কৃত্রিম সংকট দেখিয়ে যাত্রীদেরকে জিম্মি করে তিন চার গুণ ভাড়া হাতিয়ে নিচ্ছে।
অবরোধের পূর্বে রামগতি থেকে সোনাপুরের যাত্রী প্রতি সিএনজি ভাড়া ছিল ৬০ টাকা । কিন্তু বর্তমানে অবরোধের দোহাই দিয়ে ১৫০-২০০ টাকা করে নেয়া হচ্ছে। একই ভাবে রামগতি থেকে আলেকজান্ডার যেতে একজন যাত্রীর সিএনজি ভাড়া ছিল ৪০ টাকা, বর্তমানে অবরোধের দোহাই দিয়ে ১০০-১২০ টাকা। রামগতি উপজেলা থেকে বর্তমানে লক্ষ্মীপুর জেলার যেতে একজন যাত্রীর যাতায়ত ভাড়া লাগছে প্রায় ৩০০ টাকা। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান অবরোধের আগে ১০০ টাকার মধ্যেই একজন যাত্রীর যাতায়ত খরচ হত।

এ ছাড়া উপজেলার বিভিন্ন স্থানে যেতে সিএনজি, ভাড়া মোটর সাইকেল ও রিকশা ভাড়া স্বাভাবিক আদায় করা নিয়ে প্রতিনিয়ত পরিবহন চালকদের সাথে যাত্রীদের বাকবিতন্ডায় জড়িয়ে পড়ছে। এ ব্যাপারে প্রশাসনের দ্রুত সু-দৃষ্টি চেয়েছেন অত্র এলাকার যাত্রী সাধারণ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com