সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে বানিজ্য মেলার নাম করে লটারি বিক্রি: সিএনজিসহ দু'চালক আটক

রায়পুরে বানিজ্য মেলার নাম করে লটারি বিক্রি: সিএনজিসহ দু’চালক আটক

রায়পুরে বানিজ্য মেলার নাম করে লটারি বিক্রি: সিএনজিসহ দু’চালক আটক

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বানিজ্য মেলার নামকরে লটারি বিক্রি করায় সিএনজিসহ দু’চালককে আটক করেছে পুলিশ । আটককৃত দু’জন রিপন ও নজরুল জেলা সদরের বাসিন্দা। সোমবার দুপুরে শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে পথচারি ও ক্ষুদ্র ব্যাবসায়ীদের কাছে ওই লটারি বিক্রির সময় কয়েকজন সচেতন ব্যবসায়ী দু’সিএনজি চালককে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যবসায়ী, শিক্ষক  জানান, রায়পুর পৌরসভার টিসি সড়কের শিশুপার্কে (প্রস্তাবিত) পহেলা বৈশাখ থেকে মাসব্যাপি শুরু হয় শিল্প ও বানিজ্য মেলা । মেলাটি আনুষ্ঠানিক উদ্ধোধন করেন জেলা প্রশাসক, মেয়র, ওসিসহ প্রশাসনের লোকজন । কর্মকর্তারা তাদের বক্তব্যে বলেছেন মেলায় কোন প্রকার অশ্লিলতা,জুয়া ও অবৈধ লটারি বিক্রি চলবে না । সোমবার সকালেও মেয়র মেলার নামে অশ্লিলতা,জুয়া ও লটারি বিক্রি করা যাবে না মর্মে শহরে মাইকিং করে মেলা কর্তৃপক্ষ ও জনসাধারনকে সতর্ক করে দিয়েছেন । কিন্ত সেই নিষেধ অমান্য করে মেলা কর্তৃপক্ষ সোমবার সকাল থেকে লক্ষ্মীপুর, দালালবাজার, রায়পুর  ও রামগঞ্জে ৪/৫টি অটো রিকসা ও সিনজি দিয়ে শহরে ও গ্রামে  লটারি বিক্রি করছিলেন ।

দুপুরে রায়পুরে ট্রাফিক মোড়ে মোহাম্মদিয়া হোটেলের সামনে লটারি বিক্রির সময় সচেতন ব্যাবসায়ী দু’সিএনজি সহ চালকদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন । এছাড়াও মেলার পেছনে ডাকাতিয়া নদীর পাড়ে এক দরবেশের মাজার রয়েছে । প্রতিদিন শতশত মুসলীম নারী-পুরুষরা পাঁচ ওয়াক্ত নামাজ ও কোরআন তেলাওয়াতে ব্যাস্ত থাকতে দেখা যায় । মেলার কারনে তা প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় সচেতন মহল ও ভক্তদের মাঝে ক্ষোভের সৃষ্টি হেয়েছে ।

থানা পুলিশ হেফাজতে আটক সিএনজি চালক রিপন ও নজরুল বলেন,লটারি বিক্রি করা যে অপরাধ আমরা জানিনা । লক্ষ্মীপুর থেকে মেলা কর্তৃপক্ষ আদেশ করায়  মাইকিং করছিলাম । এবং ১০০ টি লঠারির টিকেট বিক্রিও করেছি।

মেলার পরিচালক ময়মনসিংহ শহরের বাসিন্দা মোঃ রফিক বলেন, প্রশাসনের অনুমতি নিয়ে মাসব্যাপি মেলাটি শুরু করেছিলাম । কয়েকদিনের টানা বর্ষন ও জনসাধারনে উপস্থিতি কম হওয়ায় মেলায় লস হয়ে গেছে । তাই প্রশাসনের অনুমতি নিয়ে লঠারি বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলাম । কিন্তু এখন দেখছি তার উল্টোটা হচ্ছে । পৌর মেয়র ইসমাইল খোকন ও ওসি মোঃ লোকমান হোসেন বলেন, মেলার নামে কোন অবৈধ কাজ ও জুয়া চলবে না । নিষেধ অমান্য করে সিএনজিতে করে লঠারি বিক্রি করায় দু’চালককে আটক করা হয়েছে । তাদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে । প্রয়োজনে মেলা বন্ধ করে দেয়া হবে ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com