সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুর যুবলীগের কমিটি গঠন

রায়পুর যুবলীগের কমিটি গঠন

রায়পুর যুবলীগের কমিটি গঠন

politicsরায়পুর  প্রতিনিধি: দুই বছর পর রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এতে মঞ্জুর হোসেন সুমনকে আহবায়ক, ইউসুফ আজম সিদ্দিকী ও আবু সাঈদ চৌধুরী শাকিলকে যুগ্ন আহবায়ক, সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন (লিটন হাজারী), তানভির হায়দার চৌধুরী রিংকু ও সাবেক ছাত্রনেতা মারুফ বিন জাকারিয়াকে সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি মনোনীত করা হয়। বৃহস্পতিবার দুপুরে নব গঠিত কমিটির নেতৃবৃন্ধকে নিয়ে শহরে  র‌্যালি করেছেন দলের নেতাকর্মীরা।

নব কমিটির আহবায়ক মনজুর হোসেন সুমন জানান, বুধবার (৩০ মার্চ) দুপুরে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন। জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক বাইজিদ ভূঁইয়া বলেন, দলকে গতিশীল করতে রায়পুর যুবলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কেন্দ্র থেকে ২১সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

নব গঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়ে সাবেক যুবলীগ নেতা আলমগীর হোসেন, রফিক বাঙ্গালী, শফিক খান ও নাসির উদ্দিন রাসেল বলেন, বর্তমান কমিটির নেতৃবৃন্দ অতীতের সকল বদনাম ঘুচিয়ে তৃনমূল থেকে সংগঠনের শক্তভীত তৈরী করবে। তাদেরকে সব ধরণের সহযোগীতা করার আশ্বাস দেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২১ জানুয়ারি রায়পুর উপজেলা প্রকৌশল (এলজিইডি) কার্যালয় থেকে যুবলীগের কতিপয় নেতা-কর্মীরা টেন্ডার বাক্স ছিনিয়ে নিয়ে বাহিরে ভাংচুর করে। এ ঘটনায় উপজেলা ও পৌর যুবলীগের কমিটি বিলুপ্ত এবং তিন নেতাকে বহিস্কার করে জেলা যুবলীগ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com