সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে পর্নো প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

লক্ষ্মীপুরে পর্নো প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

লক্ষ্মীপুরে পর্নো প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে রাশেদ (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার ভোরে সদর উপজেলার মান্দারী এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। র‌্যাব বলছে, গ্রেফতার যুবক একজন পর্নো প্রতারক। এর আগে ওই যুবকের বিরুদ্ধে র‌্যাবের কাছে ভিকটিম সালমা আক্তার (ছদ্মনাম) একটি অভিযোগ দায়ের করেন। এসময় গ্রেফতার আসামীর কাছ থেকে ভিকটিমের আপত্তিকর ছবি ও ভিডিও সম্বলিত ০১টি মোবাইল সেট, ০১টি মেমোরি কার্ড, ০২টি সীম উদ্ধার করা হয়। গ্রেফতার রাশেদ কুশাখালি ইউনিয়নের আবু তাহেরের ছেলে। র‌্যাব -১১ বুধবার বিকেলে প্রেস  রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চি করেন।

র‌্যাব জানায়, রাশেদ একজন অভ্যাসগত যৌন অপরাধী। সে ভিকটিম সালমা আক্তার (ছদ্মনাম) কে ২ বছর যাবৎ তার সাথে নিয়মিত দৈহিক মেলামেশা ও টাকা না দিলে পূর্বে ধারণকৃত অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দিবে মর্মে হুমকী দেয়। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সদর উপজেলার মান্দারী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
এদিকে নোয়াখালীর বেগমগঞ্জের বসন্তবাগ এলাকা থেকে দলিলুর রহমান প্রকাশ সুমন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। পওে তার দেয়া তত্য মতে, নিজ বসত ঘর হতে ৮৭ (সাতাশি) ক্যান নষধপশ ফবারষ ইঊখএওঅঘ ইঊঊজ এবং মাদক বিক্রয়ের নগদ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ী সুমন দীর্ঘদিন ধরে ঢাকা, কুমিল্লা ও চট্টগ্রাম হতে মাদক সংগ্রহ করে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকায় তা বিক্রয় করছে। এছাড়া রাশেদ নামের পর্নোগ্রাফিক প্রতারক দীর্ঘদিন ধরে নারীদের সাথে প্রতারণা করে আসছিলো। তাদের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলছে বলেও জানালেন তিনি।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মিথ্যা মামলা দিয়ে হয়রানি: কমলনগরে সাংবাদিক সম্মেলনে দুই পরিবারের অভিযোগ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com