সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম গঠন: সভাপতি আজাদ, সম্পাদক সাজ্জাদ

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম গঠন: সভাপতি আজাদ, সম্পাদক সাজ্জাদ

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম গঠন: সভাপতি আজাদ, সম্পাদক সাজ্জাদ

Lakshmipur picলক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে অনলাইন সংবাদ মাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে ‘লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম’ গঠন করা হয়েছে। এতে বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) লক্ষ্মীপুর প্রতিনিধি মোহাম্মদ আবুল কালাম আজাদ সভাপতি ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

রোববার (৮ নভেম্বর) সন্ধ্যায় জেলা শহরের হাটবাজার কপি শপে এক সভায় এ কমিটি গঠন করা হয়। আগামী দুই বছরের জন্য গঠিত এগারো সদস্য বিশিষ্ট  কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি কাজল কায়েস (জাগো নিউজ), সহ-সাধারণ সম্পাদক শাকের মো. রাসেল (শীর্ষ নিউজ), কোষাধ্যক্ষ সানা উল্লাহ সানু (লক্ষ্মীপুরটোয়েন্টিফোর), প্রচার ও প্রকাশনা সম্পাদক পলাশ সাহা (রাইজিং বিডি), দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম শিবলু (ইউনাইটেডনিউজ), নির্বাহী সদস্য সাইফুল ইসলাম স্বপন (বাংলা ট্রিবিউন), নজরুল ইসলাম জয় (শীর্ষসংবাদ), এমআর সুমন (দ্যা রিপোর্ট), কিশোর কুমার দত্ত ( ফোকাস বাংলা)।
সংগঠনের সম্মানিত সদস্যরা হলেন, মো. কাউছার (ইউএনবি), মো. রুবেল হোসেন (অপরাধ সংবাদ), রাকিব হোসেন রনি (বাংলামেইল), আবু মুসা মোহন (ক্রাইমবিডি), রাজিব হোসেন রাজু (বাংলার চোখ), মিসু সাহা নিক্কন (সাহস), শাকিল মাহমুদ (উপকুল বাংলাদেশ), সুমন দাস(ক্রাইম সার্চ), নাজিম উদ্দিন রানা ( বিজয়বার্তা), ইসমাইল হোসেন রবিন (বিডিলাইভ)।
নবগঠিত এ কমিটির সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, সাংবাদিকদের পেশাগত মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি করতে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরাম কাজ করবে। এ সংগঠনের সাংবাদিকরা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে লক্ষ্মীপুরের আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবে।
এসময় বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট পদোন্নতি হওয়ায় সাজ্জাদুর রহমানকে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com