সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিশু যিয়ানের মুখে বঙ্গবন্ধুর ভাষণে মুগ্ধ কমলনগর-রামগতির এমপিসহ হাজারো জনতা (ভিডিও)

শিশু যিয়ানের মুখে বঙ্গবন্ধুর ভাষণে মুগ্ধ কমলনগর-রামগতির এমপিসহ হাজারো জনতা (ভিডিও)

শিশু যিয়ানের মুখে বঙ্গবন্ধুর ভাষণে মুগ্ধ কমলনগর-রামগতির এমপিসহ হাজারো জনতা (ভিডিও)

নিজস্ব প্রতিনিধি:: ৪ বছরের শিশু যিয়ানের কন্ঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ শুনে মুগ্ধ হলেন লক্ষ্মীপুর জেলার রামগতি-কমলনগরের সংসদ সদস্য আবদুল্লাহ আল ্মামুন, প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীসহ হাজারো জনতা।এ সময় শিশুর কন্ঠে জাতির জনকের ভাষণ শুনে হাততালি দেয় হাজারো জনতা। পরে দর্শকদের অনেকে যিয়ানের সাথে সেলফি ও তোলেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় কমলনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বিজয় দিবসের আলোচনা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা অনুষ্ঠানে  ভাষণ প্রদান করে শিশু যিয়ান।

শিশু যিয়ানের কন্ঠে ৭ মার্চের ভাষণ শুনে মুগ্ধ হয়ে সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মোল্লা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস যিয়ান কে আদর করে ছবি তোলেন এবং দোয়া করেন।এ সময় শিশু যিয়ানের বাবা বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের স্টাফ করেসপন্ডেন্ট সাজ্জাদুর রহমান ও মা আফরোজ জাহান নিরু উপস্থিত ছিলেন।

যিয়ানের বাবা বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট ও কমলনগর প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ জানান, এর আগে ১৪ আগষ্ট তারিখে  যিয়ান লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী এবং অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ সাজ্জাদুল হাসান কে এ ভাষণ শোনান। জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগণ ও কচিকন্ঠে ঐতিহাসিক ভাষণ শুনে অভিভুত হন।

যিয়ানের মা আফরোজ জাহান নিরু জানান, ৪ বছরের শিশু আহমেদ শেহ্জাদ যিয়ান।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ রপ্ত করেছে সে। ভাষণ মুখস্ত করার পর থেকে প্রতিদিনই মায়ের কাছে তার বায়না প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার

ঐতিহাসিক সেই ভাষণ সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শোনাতে চায়  শিশু যিয়ান। গত আগষ্ট মাসে এ সংবাদ মিডিয়ায় প্রকাশের পর সামাজিক মিডিয়ায় তুমুল হৈচৈ পড়ে। অনেকে নিজেদের ফেসবুক প্রোফাইলে যিয়ানের সেই ভিডিওটি ব্যাপক প্রচার করে। যিয়ানের বাবা সাংবাদিক সাজ্জাদ জানান,  শুনে-শুনে মাত্র ২০ দিনে  বঙ্গবন্ধুর ভাষণ সম্পূর্ণ মুখস্ত করে যিয়ান । বর্তমানে তার বয়স ৪ বছর ৬ মাস।

শিক্ষাদীক্ষা আরও সংবাদ

ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্লাটিনাম জয়ন্তীতে প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

লক্ষ্মীপুরের রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী

কমলনগরে ২০০৪ এসএসসি ব্যাচের মিলনমেলা ও ইফতার

রামগতিতে শিক্ষার্থীদের মাঝে কোডেকের স্কুল ব্যাগ বিতরণ

সোহরাওয়ার্দী কলেজে লক্ষ্মীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

কুমিল্লা বোর্ড থেকে পাঠদানের অনুমতিসহ ইন নাম্বার পেলো তোরাবগঞ্জ কলেজ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com