সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২২ মার্চ দলীয় প্রতীকের প্রথম ইউপি নির্বাচন: কমলনগরে ৪ রামগতিতে ২

২২ মার্চ দলীয় প্রতীকের প্রথম ইউপি নির্বাচন: কমলনগরে ৪ রামগতিতে ২

২২ মার্চ দলীয় প্রতীকের প্রথম ইউপি নির্বাচন: কমলনগরে ৪ রামগতিতে ২

up-electionনিজস্ব প্রতিনিধি:  দলীয় প্রতীকে  ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রথম দফায় ভোট শুরু  ২২ মার্চ ২০১৬ মঙ্গলবার । এ  দিন সারা দেশের সাথে লক্ষ্মীপুরের ৬টি ইউনিয়নের নির্বাচন হবে। ইউনিয়ন গুলো হচ্ছে রামগতি উপজেলার চরপোড়া গাছা , চর বাদাম কমলনগর উপজেলার হাজিরহাট, চর ফলকন, তোরাবগঞ্জ এবং পাটারিরহাট ইউনিয়ন। সকাল ৮টা থেকে ভোট শুরু হবে।

রামগতি:আওয়ামী লীগ: প্রার্থীরা  হলেন, চরবাদাম ইউনিয়নে শাখায়াত হোসেন জসিম মিয়া ও চর পোড়াগাছা ইউনিয়নে নুরুল আমিন হাওলাদার।

রামগতি:বিএনপি: প্রার্থীরা  হলেন, – চরবাদাম ইউনিয়ন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা এহেতেশামুল হক ও চর পোড়াগাছা ইউনিয়নের মহিউদ্দিন।

কমলনগর:আওয়ামী লীগ: কমলনগর উপজেলার ৪টি ইউনিয়নে দলীয় প্রার্থীরা হলেন-পাটোয়ারিরহাট ইউনিয়নে-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, হাজিরহাট ইউনিয়নে- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিজাম উদ্দিন, তোরাবগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা ফয়সল আহমেদ রতন ও চর ফলকন ইউনিয়নে হাজী হারুনুর রশিদ।

কমলনগর:বিএনপি: কমলনগর উপজেলার ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি’র প্রার্থীরা হলেন-পাটোয়ারিরহাট ইউনিয়নে-উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক জামাল উদ্দিন তালুকদার, হাজিরহাট ইউনিয়নে-ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফরহাদ হোসেন মিয়া, চর ফলকন ইউনিয়নে-ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবদুল ওদুদ হাওলাদার ও তোরাবগঞ্জ ইউনিয়নে-ইউনিয়ন যুবদলের সভাপতি মোসলেহ উদ্দিন।

বিদ্রোহী ও অন্যদলেরর প্রার্থীরা হলেন, হাজিরহাটে আওয়ামীলীগের  বিদ্রোহী আকতার হোসেন মিলন, জাতীয় পার্টির নাছির উদ্দিন, বিকল্পধারার আবুবকর ছিদ্দিক , চরফলকন ইউনিয়নে আওয়ামীলীগের  বিদ্রোহী মোশারফ হোসেন বাঘা, বিকল্পধারা হাজী মনির উল্যাহ খান, স্বতন্ত্র সাহাব উদ্দিন চৌধুরী ও পাটারিরহাট ইউনিয়নে আওয়ামীলীগের  বিদ্রোহী মো. রাশেদ বিল্লাহ আলমগীর, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মাছুদুর রহমান।

এ দিকে সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচনী এলাকায় ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে  স্ট্রাইকিং ফোর্স,  বিজিবি, র‌্যাব, কোষ্টগার্ড, পুলিশ ও আনসারসহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা টহলে রয়েছেন।

 

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com