সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

আবদুর রহমান বিশ্বাস  | লক্ষ্মীপুরের কমলনগরে বলিরপোল বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৬ মার্চ) ভোর সাড়ে ৬ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় ব্যবসায়ী ও পল্লী চিকিৎসক রুবেল বলেন, সকালে একজন রুগির ফোন পেয়ে দোকানে আসি। তাদের প্রাথমিক চিকিৎসা করে দোকানে বসলাম। তখন দুইটি বিকট আওয়াজ শুনে বাহির হয়ে দেখি কাপড় দোকান থেকে আগুন চারদিকে চড়িয়ে পড়ছে। তখন আমি চিৎকার দিয়ে ফায়ার সার্ভিসে কল করি। চিৎকার শুনে মসজিদের মাইকে আগুন লাগার খবর ঘোষণা করলে আশপাশে থাকা মানুষ ছুটে আসে।

আগুন লাগার আধ ঘন্টা পরে কমলনগর উপজেলা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে মদি দোকান, কাপড় দোকান, মোবাইল দোকান, ফার্মেসি ও ফল দোকানসহ ৮টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ব্যবসায়ীরা।

আগুনে ব্যবসায়ী মদি দোকানি করিম স্টোরের (৮০ লাখ), পল্লী চিকিৎসক আলা উদ্দিন ও খুরশিদ আলমের (৪ লাখ), আনোয়ার বস্ত্রবিতানের (১২ লাখ), আবদুর রহমান টেলার্সের (১০ লাখ), সুমন টেলিকমের (১২ লাখ), আব্বাস ফল বিতানের (৫ লাখ), ও ঘর মালিক তছলিমের ৪টি ঘরের (২০ লাখ), তোফায়েলের ২টি ঘরের (১০ লাখ), মোসলেহ উদ্দিনের ১টি ঘরে (৫ লাখ) বাবুলের ১টি ঘরের (৫ লাখ) টাকা ক্ষতি হয়েছে বলে জানান তারা।

তবে এই বিষয়ে গণমাধ্যমে কোন বক্তব্য দিতে রাজি হননি কমলনগর ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ আব্দুল মজিদ। তিনি বলেন গণমাধ্যম তিনি এখন কথা বলবেন না। তবে জেলা ফায়ার সার্ভিসের উপ পরিচালক মোহাম্মদ আবদুল মন্নান এই বিষয়ে কথা বলবেন।

মার্টিন ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ আলি বলেন ফায়ার সার্ভিসের একটি ইউনিটের এক ঘন্টার চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়েছে। আগুনে বাজারের ৮টি দোকান পুড়ে গেছে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এই মুহুর্তে সঠিক বলা যাচ্ছে না।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com